ডঃ সারমাদ হামাউজি ক্লিনিক / ডেন্টিস্ট্রি, কসমেটিক এবং অর্থোডন্টিক্সের জন্য বিশেষায়িত ক্লিনিক হয় এক মেডিকেল ক্লিনিক অবস্থিত ইরাক. এটি এর মধ্যে একটি 754 মেডিকেল ক্লিনিক ভিতরে ইরাক. এর ঠিকানা ডঃ সারমাদ হামাউজি ক্লিনিক / ডেন্টিস্ট্রি, কসমেটিক এবং অর্থোডন্টিক্সের জন্য বিশেষায়িত ক্লিনিক হয় গ্রিন বেল্ট স্ট্রিট, নাজাফ, আল-মারহালিন জেলা, ইরাক. এর ওয়েবসাইট ডঃ সারমাদ হামাউজি ক্লিনিক / ডেন্টিস্ট্রি, কসমেটিক এবং অর্থোডন্টিক্সের জন্য বিশেষায়িত ক্লিনিক হয় https://medical-clinic-12116.business.site. ডঃ সারমাদ হামাউজি ক্লিনিক / ডেন্টিস্ট্রি, কসমেটিক এবং অর্থোডন্টিক্সের জন্য বিশেষায়িত ক্লিনিক এ যোগাযোগ করা যাবে 9647816200388.

ডঃ সারমাদ হামাউজি ক্লিনিক / ডেন্টিস্ট্রি, কসমেটিক এবং অর্থোডন্টিক্সের জন্য বিশেষায়িত ক্লিনিক আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

(ডাক্তার) (প্রায়. 109 meters)
ফার্মেসি (ফার্মাসি) নাজাফ, ইরাক (প্রায়. 316 meters)
সামুন ও পেস্ট্রি বারাকাত উম আলবানিন (বেকারি এবং কেকের দোকান) গ্রিন বেল্ট স্ট্রিট, কুফা, ইরাক (প্রায়. 159 meters)
ডঃ সারমাদ হামাউজি ক্লিনিক / ডেন্টিস্ট্রি, কসমেটিক এবং অর্থোডন্টিক্সের জন্য বিশেষায়িত ক্লিনিক (চিকিৎসা কেন্দ্র) গ্রিন বেল্ট স্ট্রিট, নাজাফ, আল-মারহালিন জেলা, ইরাক (প্রায়. 100 meters)
যোগাযোগ ও মিডিয়া কমিশন (অস্ত্রোপচার) জেলা, গ্রীন বেল্টের বিপরীতে, নাজাফ, ইরাক (প্রায়. 351 meters)
মিডিয়া এবং কমিউনিকেশন কমিশন - মধ্য ইউফ্রেটিস (কেন্দ্রীয় সরকার অফিস) নাজাফ, ইরাক (প্রায়. 357 meters)
উচ্চ মানের ডেন্টাল সরবরাহের জন্য আল-শারা (দাঁতের সরবরাহের দোকান) শায়খ আল-হুজাম আল-আখদার, নাজাফ, ইরাক (প্রায়. 167 meters)
রাজকীয় ক্রীড়া কেন্দ্র (জিম) নাজাফ, ইরাক (প্রায়. 180 meters)
ইন্টারনেট পরিষেবার জন্য আর্থলিংক আব্বাস আল-মুকারম আল-মুসাভি (কম্পিউটার সমর্থন এবং পরিষেবা) আল শুয়ারা জেলা - গ্রিন বেল্ট স্ট্রিট, নাজাফ, ইরাক (প্রায়. 217 meters)
(সেলুন) (প্রায়. 317 meters)

ডঃ সারমাদ হামাউজি ক্লিনিক / ডেন্টিস্ট্রি, কসমেটিক এবং অর্থোডন্টিক্সের জন্য বিশেষায়িত ক্লিনিক আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে স্টার আল-হুমায়দাত ক্লিনিকের ডা, , , এবং আরো অনেক.

রেটিং

0/5

যোগাযোগ

https://medical-clinic-12116.business.site

জানুন

গ্রিন বেল্ট স্ট্রিট, নাজাফ, আল-মারহালিন জেলা, ইরাক

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

ডঃ সারমাদ হামাউজি ক্লিনিক / ডেন্টিস্ট্রি, কসমেটিক এবং অর্থোডন্টিক্সের জন্য বিশেষায়িত ক্লিনিক যোগাযোগের নম্বরটি কী?

ডঃ সারমাদ হামাউজি ক্লিনিক / ডেন্টিস্ট্রি, কসমেটিক এবং অর্থোডন্টিক্সের জন্য বিশেষায়িত ক্লিনিক যোগাযোগের নম্বর 9647816200388 হয়

কি ডঃ সারমাদ হামাউজি ক্লিনিক / ডেন্টিস্ট্রি, কসমেটিক এবং অর্থোডন্টিক্সের জন্য বিশেষায়িত ক্লিনিক ওয়েবসাইট কি?

হ্যাঁ, ডঃ সারমাদ হামাউজি ক্লিনিক / ডেন্টিস্ট্রি, কসমেটিক এবং অর্থোডন্টিক্সের জন্য বিশেষায়িত ক্লিনিক ওয়েবসাইট https://medical-clinic-12116.business.site.

ডঃ সারমাদ হামাউজি ক্লিনিক / ডেন্টিস্ট্রি, কসমেটিক এবং অর্থোডন্টিক্সের জন্য বিশেষায়িত ক্লিনিক এর ঠিকানা কী

ডঃ সারমাদ হামাউজি ক্লিনিক / ডেন্টিস্ট্রি, কসমেটিক এবং অর্থোডন্টিক্সের জন্য বিশেষায়িত ক্লিনিক এর ঠিকানা গ্রিন বেল্ট স্ট্রিট, নাজাফ, আল-মারহালিন জেলা, ইরাক.

কি ডঃ সারমাদ হামাউজি ক্লিনিক / ডেন্টিস্ট্রি, কসমেটিক এবং অর্থোডন্টিক্সের জন্য বিশেষায়িত ক্লিনিক?

ডঃ সারমাদ হামাউজি ক্লিনিক / ডেন্টিস্ট্রি, কসমেটিক এবং অর্থোডন্টিক্সের জন্য বিশেষায়িত ক্লিনিক ইহা একটি মেডিকেল ক্লিনিক ভিতরে ইরাক

একটি পর্যালোচনা লিখুন