Zizou পোশাক কমপ্লেক্স হয় এক বস্ত্রের দোকান অবস্থিত ইরাক. এটি এর মধ্যে একটি 3789 বস্ত্রের দোকান ভিতরে ইরাক. এর ঠিকানা Zizou পোশাক কমপ্লেক্স হয় বাগদাদ, ইরাক. Zizou পোশাক কমপ্লেক্স এর চারপাশে অনেকগুলি তালিকাভুক্ত স্থান রয়েছে এবং আমরা কমপক্ষে আচ্ছাদন করছি 41 তার চারপাশের জায়গা Asia-Places.com. Zizou পোশাক কমপ্লেক্স রেট করা 3.5 (5 স্টারের মধ্যে) দ্বারা 3 ওয়েবে পর্যালোচনা.

Zizou পোশাক কমপ্লেক্স আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

(মুদি দোকান) (প্রায়. 261 meters)
(ডাক্তার) (প্রায়. 244 meters)
(ডাক্তার) (প্রায়. 296 meters)
আইন আল ফাহাদ (সেল ফোন স্টোর) فرع الغزالية 1, شارع مصطفى جواد, বাগদাদ, ইরাক (প্রায়. 195 meters)
দনিয়ার অফিস ২ (গেম স্টোর) নামহীন রোড, ইরাক (প্রায়. 390 meters)
সিদ্রা পর্দা (অন্ধের দোকান) বাগদাদ, ইরাক (প্রায়. 239 meters)
ক্রিড জিম (ফিটনেস সেন্টার) মোস্তফা জাওয়াদ .ST, বাগদাদ, ইরাক (প্রায়. 263 meters)
আবু মোস্তফা কাঠমিস্ত্রি (কাঠমিস্ত্রি) আল-বার আল-রহিম মসজিদ, নিরাপত্তা পরিচালক স্ট্রিট, বাগদাদ, ইরাক (প্রায়. 301 meters)
Zizou পোশাক কমপ্লেক্স (পোশাকের দোকান) বাগদাদ, ইরাক (প্রায়. 100 meters)
আমেরিকান অটো বাণিজ্য এবং নিলামের জন্য আল-মোহান্দেস অফিস (মোটর গাড়ি ব্যবসায়ী) আল বার আল রহিম মসজিদের কাছে, বাগদাদ 00964, ইরাক (প্রায়. 329 meters)

Zizou পোশাক কমপ্লেক্স আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে স্ন্যাপ ফুড, স্যামউন ওভেন, টিটো পুরুষদের পোশাক, আল ফাহাদ রেডিওলজি ক্লিনিক, ডাঃ ওয়ালা খালদুন আল-আজ্জাভী ডেন্টাল ক্লিনিক, আল ফাহাদ মেডিকেল কমপ্লেক্স, Earthlink Qusay, 4টি মুরগি, M&F ফাস্ট ফুড, আল-হাসান আল-আসকারি স্কুল, নুর বাগদাদ ইন্টারমিডিয়েট স্কুল ফর গার্লস, মহিলাদের জুতা এবং ব্যাগের জন্য রোমিনা, পুরুষদের জুতা জন্য গুহা, আহমদ আব্দুল রাজ্জাক ফিনজান ড, অর্থোপেডিকস এবং ট্রমাটোলজির জন্য বিশেষায়িত ক্লিনিক (ডাঃ আহমেদ আবদেল রাজ্জাক ফিনজান), আল-হালবৌসি 2 কফি-শপ এবং স্ন্যাকস, বোটো বাজার, , রিতাজ স্টুডিও 2, এবং আরো অনেক.

প্রায় 250 মিটার বিমানের দূরত্বের মধ্যে, Zizou পোশাক কমপ্লেক্স আরও কমপক্ষে 2 আরও বস্ত্রের দোকান হু। এইগুলো বস্ত্রের দোকান হু - Nono's Nest শিশুর কাপড়ের দোকান

রেটিং

3.5/5

যোগাযোগ

জানুন

বাগদাদ, ইরাক

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

Zizou পোশাক কমপ্লেক্স রেটিং কি?

Zizou পোশাক কমপ্লেক্স রেটিং 3.5 5 টি তারার বাইরে রেটিং

Zizou পোশাক কমপ্লেক্স এর ঠিকানা কী

Zizou পোশাক কমপ্লেক্স এর ঠিকানা বাগদাদ, ইরাক.

কি Zizou পোশাক কমপ্লেক্স?

Zizou পোশাক কমপ্লেক্স ইহা একটি বস্ত্রের দোকান ভিতরে ইরাক

একটি পর্যালোচনা লিখুন