ক্রস কান্ট্রি ফার্মেসি হয় এক ফার্মেসী অবস্থিত ইরাক. এটি এর মধ্যে একটি 3865 ফার্মেসী ভিতরে ইরাক. এর ঠিকানা ক্রস কান্ট্রি ফার্মেসি হয় বাগদাদ, ইরাক. ক্রস কান্ট্রি ফার্মেসি এর চারপাশে অনেকগুলি তালিকাভুক্ত স্থান রয়েছে এবং আমরা কমপক্ষে আচ্ছাদন করছি 37 তার চারপাশের জায়গা Asia-Places.com. ক্রস কান্ট্রি ফার্মেসি রেট করা 5 (5 স্টারের মধ্যে) দ্বারা 3 ওয়েবে পর্যালোচনা.

ক্রস কান্ট্রি ফার্মেসি আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

صيدلية بيت الشفاء النموذجية (ফার্মাসি) নিয়মিত শরিয়া, বাগদাদ, ইরাক (প্রায়. 331 meters)
(প্রাক স্কুল) (প্রায়. 400 meters)
(গ্রামার স্কুল) (প্রায়. 302 meters)
(অভ্যন্তর স্থপতি অফিস) (প্রায়. 286 meters)
ডাঃ জব্বার আল নুয়াইমি ক্লিনিক ফর মেডিসিনাল ভেষজ ও উদ্ভিদ (চিকিৎসা কেন্দ্র) অর্গানাইজেশন স্ট্রিট, বাগদাদ, ইরাক (প্রায়. 234 meters)
(ইলেকট্রনিক্স দোকান) (প্রায়. 249 meters)
(স্টোর) (প্রায়. 400 meters)
আল-আথির ইন্টারনেট সার্ভিসেস অফিস আর্থলিংক কোম্পানির একটি অনুমোদিত এজেন্ট (কল সেন্টার) অর্গানাইজেশন স্ট্রিট, বাগদাদ 00964, ইরাক (প্রায়. 212 meters)
ক্রস কান্ট্রি ফার্মেসি (ফার্মাসি) বাগদাদ, ইরাক (প্রায়. 100 meters)
রাফিদিন সবজি ও ফলের বাজার (মুদি দোকান) বাগদাদ, ইরাক (প্রায়. 349 meters)

ক্রস কান্ট্রি ফার্মেসি আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে ফটোগ্রাফির জন্য ফ্ল্যাশ, রুসাফা শপিং কমপ্লেক্স, বেন বড়, সময় ক্যাফে, দন্ত চিকিৎসক ডা. মাসুদ কুবাইসি ক্লিনিক, রাসাফা রিফ্রেশমেন্টস, আলদুহা, শীর্ষ বিশেষজ্ঞ অটো টিউনিং, গাড়ির জিনিসপত্রের জন্য মোয়াতাজ, মায়সা ম্যাগেড ফার্মেসি, সরিষা বীজ ফার্মেসী, আল-মোয়াইন ফার্মেসি, ইলাফ বাসেম ফার্মেসি, মোহাম্মদ আল-মাশাদানি, গোল্ডেন লিরা রিফ্রেশমেন্টস, কুজ বার্গার, ইবনে সিনা ইউনিভার্সিটি অফ মেডিকেল সায়েন্সেস, মাকরাম ভেটেরিনারি সার্ভিসেস, কার্ডিন্স জল বিশুদ্ধকরণ, এবং আরো অনেক.

ফার্মেসী ক্রস কান্ট্রি ফার্মেসি চারপাশে অনেক আছে।ফার্মেসী صيدلية بيت الشفاء النموذجية, মায়সা ম্যাগেড ফার্মেসি, সরিষা বীজ ফার্মেসী, এবং আল-মোয়াইন ফার্মেসি ফার্মেসী কিছু ক্রস কান্ট্রি ফার্মেসি কাছাকাছি

রেটিং

5/5

যোগাযোগ

জানুন

বাগদাদ, ইরাক

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

ক্রস কান্ট্রি ফার্মেসি রেটিং কি?

ক্রস কান্ট্রি ফার্মেসি রেটিং 5 5 টি তারার বাইরে রেটিং

ক্রস কান্ট্রি ফার্মেসি এর ঠিকানা কী

ক্রস কান্ট্রি ফার্মেসি এর ঠিকানা বাগদাদ, ইরাক.

কি ক্রস কান্ট্রি ফার্মেসি?

ক্রস কান্ট্রি ফার্মেসি ইহা একটি ফার্মেসী ভিতরে ইরাক

একটি পর্যালোচনা লিখুন