সংযুক্ত যোগাযোগ হয় এক গুদাম অবস্থিত ইরাক. এটি এর মধ্যে একটি 152 গুদাম ভিতরে ইরাক. এর ঠিকানা সংযুক্ত যোগাযোগ হয় বাগদাদ, ইরাক. সংযুক্ত যোগাযোগ এর চারপাশে অনেকগুলি তালিকাভুক্ত স্থান রয়েছে এবং আমরা কমপক্ষে আচ্ছাদন করছি 61 তার চারপাশের জায়গা Asia-Places.com.

সংযুক্ত যোগাযোগ আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

চিকিৎসা সামগ্রী ও সরঞ্জামের জন্য আলহিলাল স্টোর (হাসপাতাল) বাগদাদ, ইরাক (প্রায়. 221 meters)
কফি আলবাদিয়া (কফি মেশিন সরবরাহকারী) বিজয় স্কয়ার, বাগদাদ, ইরাক (প্রায়. 369 meters)
রাওয়াত আল ইনায়া কন্ট্রাক্টিং অ্যান্ড জেনারেল ট্রেডিং কোম্পানি (বিজ্ঞাপন সংস্থা) বাগদাদ - বিজয় স্কোয়ার / তিউনিস স্ট্রিট, বাগদাদ 00964, ইরাক (প্রায়. 141 meters)
কেন্দ্রীয় শীতাতপ নিয়ন্ত্রণের জন্য আল ফুরাত কোম্পানি hvac acc কাজ করে (অফিস সরঞ্জাম সরবরাহকারী) বাগদাদ, ইরাক (প্রায়. 211 meters)
(ডাক্তার) (প্রায়. 366 meters)
(অটো পার্টস স্টোর) (প্রায়. 326 meters)
জাওহারাত আল রাফিদাইন মিউজিয়াম, সায়ো কোম্পানি (ডাক্তার) বাগদাদ, ইরাক (প্রায়. 415 meters)
জেন্না সায়েন্টিফিক ড্রাগ ব্যুরো (ব্যবসায় উন্নয়ন পরিষেবা) নামহীন রোড, ইরাক (প্রায়. 387 meters)
ইরাক ডিজলা কোম্পানি ফর ট্রেড অ্যান্ড অ্যালুমিনিয়াম ইন্ডাস্ট্রি লি (অ্যালুমিনিয়াম সরবরাহকারী) ইরাক বাগদাদ বিজয় স্কয়ার তিউনিস স্ট্রিট, বাগদাদ 00964, ইরাক (প্রায়. 247 meters)
সংযুক্ত যোগাযোগ (গুদাম) বাগদাদ, ইরাক (প্রায়. 100 meters)

সংযুক্ত যোগাযোগ আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে লামাসাট অ্যালুমিনিয়াম, আল রাজান বৈজ্ঞানিক ব্যুরো, আল-তাহরীর সেন্টার আল-মাফরাস, রেজোন্যান্স, সোনা, এক্স-রে এবং ডপলার, আই প্যালেস হোটেল, চার্চ অফ আওয়ার লেডি অফ দ্য সিরিয়ান অর্থোডক্স, আর্মেনিয়ান ইভাঞ্জেলিক্যাল চার্চ, ঘূরগ ইভাঞ্জেলিক্যাল চার্চ, আল-বাদাউই কোম্পানি সমস্ত অ্যালুমিনিয়াম সিস্টেম, স্বয়ংক্রিয় দরজা এবং কাচের সম্মুখভাগ, আল-সাহেল কোরিয়ান গাড়ির জন্য অটো খুচরা যন্ত্রাংশ এবং এয়ারব্যাগ বিক্রির জন্য, অপেরা সজ্জা, شركة TNT للديکور, ওয়েটিং স্টোর, ওয়ার্কা বৈজ্ঞানিক অফিস, উরুক স্টোর, সুলায়মানিয়াহ রেস্টুরেন্ট, Omid শেভ্রোলেট খুচরা যন্ত্রাংশ, আল-ইবদা অ্যালুমিনিয়াম প্রদর্শনী, হোম ডেকোর কিচেন শোকেস, হোয়াইট প্যালেস হুসেইন আল-দাররাজি লাইটস, ডেকার গ্লাস বাগদাদ এবং আরো অনেক.

রেটিং

0/5

যোগাযোগ

জানুন

বাগদাদ, ইরাক

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

সংযুক্ত যোগাযোগ এর ঠিকানা কী

সংযুক্ত যোগাযোগ এর ঠিকানা বাগদাদ, ইরাক.

কি সংযুক্ত যোগাযোগ?

সংযুক্ত যোগাযোগ ইহা একটি গুদাম ভিতরে ইরাক

একটি পর্যালোচনা লিখুন