মক্তব আল-মোহান্দেস আলী আমের হয় এক স্থপতি অবস্থিত ইরাক. এটি এর মধ্যে একটি 58 স্থপতি ভিতরে ইরাক. এর ঠিকানা মক্তব আল-মোহান্দেস আলী আমের হয় নাজাফ, ইরাক. মক্তব আল-মোহান্দেস আলী আমের এ যোগাযোগ করা যাবে 9647812496623. মক্তব আল-মোহান্দেস আলী আমের এর চারপাশে অনেকগুলি তালিকাভুক্ত স্থান রয়েছে এবং আমরা কমপক্ষে আচ্ছাদন করছি 55 তার চারপাশের জায়গা Asia-Places.com.

মক্তব আল-মোহান্দেস আলী আমের আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

কোরেক টেলিকম (টেলিযোগাযোগ সেবা সরবরাহকারী) হোটেল কাসির আল-গাদির নাজাফের কাছে নাজাফ আলরওয়ান রাস্তা, কেন্দ্র 54001, ইরাক (প্রায়. 330 meters)
সিংহের ডেন ভ্রমণ ও পর্যটন (বিমান সরবরাহের দোকান) নাজাফ, ইরাক (প্রায়. 150 meters)
সোলাফ ফার্নিচার (গদি দোকান) সুলাফ ফার্নিচার, খান আল-মুখদার, আল-মুজামাআত স্ট্রিট, আল-জিনান প্যালেস হোটেলের কাছে, সুলাফ ফার্নিচার, আলা দোশ স্ট্রিট, নাজাফ, ইরাক (প্রায়. 356 meters)
কালাশী কমপ্লেক্স 1000 টাকা (হোম সামগ্রীর দোকান) নাজাফ, ইরাক (প্রায়. 273 meters)
(ছাপার দোকান) (প্রায়. 145 meters)
আগ্নেয়াস্ত্র এবং সামরিক সরঞ্জাম বিক্রির জন্য সালাম আল-আবেদি (কর্পোরেট অফিস) আল রাওয়ান এক্সটেনশন, আল রাওয়ান স্ট্রিট, নাজাফ, ইরাক (প্রায়. 356 meters)
আরওয়া (দপ্তর) আল রাওয়ান স্ট্রিট, নাজাফ, ইরাক (প্রায়. 127 meters)
সিলভার ইলেকট্রনিক্স সেন্টার (ইলেকট্রনিক্স দোকান) আল রাওয়ান স্ট্রিট, নাজাফ, ইরাক (প্রায়. 153 meters)
(ডাক্তার) (প্রায়. 324 meters)
মক্তব আল-মোহান্দেস আলী আমের (স্থপতি) নাজাফ, ইরাক (প্রায়. 100 meters)

মক্তব আল-মোহান্দেস আলী আমের আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে আল-মানার মিষ্টি, দোশমা ইউসেফ জুইনি, কল্পনার কেন্দ্রবিন্দু। বিশ্বের রোমান ব্র্যান্ড, 4জি সেন্টার ফরজি সেন্টার, আল কামাল ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম কোম্পানি, শামস আল-রাহলা ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম কোম্পানি, আল-আবায়জি ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম কোম্পানি, গুহা ক্যাফে, জ্যাকব হাবির ছেলেদের দ্বারা তৈরি, কোস্ট বার্গার, সাদ আনজুর, সোলাফ এক্সচেঞ্জ কোম্পানি, ওয়াফা আল আসদিকা এক্সচেঞ্জ কোম্পানি, আলখ্যালভিপ ইমাজিনেশন সেন্টার, ঝুপড়ি কফি শপ, খান কাবাব, ইন্টারনেট, তথ্য প্রযুক্তি, নজরদারি ক্যামেরা এবং স্যাটেলাইটের জন্য ব্যারন অফিস, আল ফুরাত ট্রাভেল অ্যান্ড ডিটারজেন্টস, ট্যাঙ্কো মোবাইল সেন্টার, নির্মাণ এবং বৈদ্যুতিক জন্য ইবনে Daaboul এবং আরো অনেক.

রেটিং

0/5

যোগাযোগ

জানুন

নাজাফ, ইরাক

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

মক্তব আল-মোহান্দেস আলী আমের যোগাযোগের নম্বরটি কী?

মক্তব আল-মোহান্দেস আলী আমের যোগাযোগের নম্বর 9647812496623 হয়

মক্তব আল-মোহান্দেস আলী আমের এর ঠিকানা কী

মক্তব আল-মোহান্দেস আলী আমের এর ঠিকানা নাজাফ, ইরাক.

কি মক্তব আল-মোহান্দেস আলী আমের?

মক্তব আল-মোহান্দেস আলী আমের ইহা একটি স্থপতি ভিতরে ইরাক

একটি পর্যালোচনা লিখুন