হয় এক নদীর গভীরতানির্ণয় ইনস্টলেশন ও মেরামতের অবস্থিত ইরাক. এটি এর মধ্যে একটি 16 নদীর গভীরতানির্ণয় ইনস্টলেশন ও মেরামতের ভিতরে ইরাক. এর ঠিকানা হয় . এর চারপাশে অনেকগুলি তালিকাভুক্ত স্থান রয়েছে এবং আমরা কমপক্ষে আচ্ছাদন করছি 31 তার চারপাশের জায়গা Asia-Places.com. রেট করা 1 (5 স্টারের মধ্যে) দ্বারা 1 ওয়েবে পর্যালোচনা.

আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

(যন্ত্রাংশের দোকান) (প্রায়. 307 meters)
আল-বুরাক গ্যালারি (স্টোর) রিয়াদ, বাগদাদ, সাইয়েদ মামউল কমার্শিয়াল কমপ্লেক্স - প্রথম শাখা, লিস শাখার সামনে, বাগদাদ, ইরাক 00964, ইরাক (প্রায়. 287 meters)
ছেলেদের জন্য আল-মাসুদি ইন্টারমিডিয়েট স্কুল (গ্রামার স্কুল) বাগদাদ, ইরাক (প্রায়. 286 meters)
আল সাইদ গ্রুপ ফর জেনারেল ট্রেডিং - সাইয়েদ মামউল কমপ্লেক্স শাখা (বৈদ্যুতিক সরবরাহের দোকান) সাইয়েদ মামউল কমপ্লেক্স, বাগদাদ 00964, ইরাক (প্রায়. 316 meters)
সরঞ্জাম, নির্মাণ এবং বৈদ্যুতিক উপকরণের জন্য আজমার (যন্ত্রাংশের দোকান) সৈয়দ মামুল কমপ্লেক্স, বাগদাদ, ইরাক (প্রায়. 343 meters)
ওয়াফা আল ফুরাত জেনারেল ট্রেডিং কোম্পানি - সাইয়েদ মামউল কমপ্লেক্স শাখা (বৈদ্যুতিক পাইকারী বিক্রেতা) নামহীন রোড, ইরাক (প্রায়. 275 meters)
(বৈদ্যুতিক সরঞ্জাম সরবরাহকারী) (প্রায়. 289 meters)
(নদীর গভীরতানির্ণয় সরবরাহের দোকান) (প্রায়. 100 meters)
(হোম সামগ্রীর দোকান) (প্রায়. 271 meters)
আর্মেনিয়ান জেনারেল চ্যারিটেবল অ্যাসোসিয়েশন (গির্জা) বাগদাদ, ইরাক (প্রায়. 197 meters)

আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে প্রোগ্রামিং এবং গাড়ির আঙ্গুলের ছাপ এবং নিরাপত্তা কী তৈরির জন্য আধুনিক প্রযুক্তি কেন্দ্র, করম গ্রুপ, ইরাকে অ্যাডিনল তেল বিক্রয় কেন্দ্র, আল বাসুল কোম্পানি (ক্যাম্প সারাহ শাখা) - আল বাসুল কোম্পানি, আমোনা প্রকৌশল অফিস, মাসুদী স্কুল, সমীর, স্যানিটারি, নির্মাণ এবং বৈদ্যুতিক হার্ডওয়্যারের জন্য আজমার দোকান, আল জাইন ইলেকট্রিক্যাল ম্যাটেরিয়ালস ট্রেডিং কোম্পানি, , , কারাওয়ান কো., , , মাউন্ট তালিন আমেরিকান নিলাম অফিস, , আল-সাদ দোকান / সারা ক্যাম্প, মাহমুদ ইউসুফ ইলেকট্রিক্যাল স্টোর, , আব্দুল সাধনের দোকান এবং আরো অনেক.

রেটিং

1/5

যোগাযোগ

জানুন

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

রেটিং কি?

রেটিং 1 5 টি তারার বাইরে রেটিং

কি ?

ইহা একটি নদীর গভীরতানির্ণয় ইনস্টলেশন ও মেরামতের ভিতরে ইরাক

একটি পর্যালোচনা লিখুন