হয় এক যন্ত্রপাতির দোকান অবস্থিত ইরাক. এটি এর মধ্যে একটি 6113 যন্ত্রপাতির দোকান ভিতরে ইরাক. এর ঠিকানা হয় . এ যোগাযোগ করা যাবে 9647702757979. এর চারপাশে অনেকগুলি তালিকাভুক্ত স্থান রয়েছে এবং আমরা কমপক্ষে আচ্ছাদন করছি 45 তার চারপাশের জায়গা Asia-Places.com. রেট করা 4 (5 স্টারের মধ্যে) দ্বারা 1 ওয়েবে পর্যালোচনা.

আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

আল নূর ফার্নিচার (আসবাবপত্রের দোকান) সামারা, ইরাক (প্রায়. 109 meters)
মোকথ জলপাই (স্টেশনারি দোকান) এরমোশিহ - আশার্তা সেন্ট, সামাররা, ইরাক (প্রায়. 323 meters)
আদম ফ্যাশন - সামাররা (পোশাকের দোকান) সামারা, ইরাক (প্রায়. 296 meters)
কম্পিউটার, যোগাযোগ এবং ইন্টারনেট পরিষেবার জন্য বিজ্ঞান কেন্দ্র (ইলেকট্রনিক্স দোকান) গ্যারেজ স্ট্রিট, সামারা, ইরাক (প্রায়. 151 meters)
(শপিং মল) (প্রায়. 118 meters)
মারওয়ান কামেল আবৌদ ক্লিনিকে ডা (ডাক্তার) সামারা, ইরাক (প্রায়. 213 meters)
(ডাক্তার) (প্রায়. 296 meters)
(ইলেকট্রনিক্স দোকান) (প্রায়. 179 meters)
(ইলেকট্রনিক্স দোকান) (প্রায়. 100 meters)
(কম্পিউটার দোকান) (প্রায়. 237 meters)

আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে সেলাই সরবরাহ এবং আনুষাঙ্গিক জন্য আল সাহেরা, ইউনিফাইড ন্যাশনাল কার্ড ডিপার্টমেন্ট, মুহাম্মদ নাদের প্রেস, আল-সাদ ভূমি অফিস, পালমাইরা রেস্তোরাঁ ও ক্যাফে', পুরুষদের পোশাকের জন্য কুতাইবা আল দোশ, ক্রাউন রেস্টুরেন্ট এবং কফি, এক ফাস্ট ফুড, জাতীয় পিজা, বাচ্চাদের জন্য মিকি মাউস, নতুন সামার পাসপোর্ট বিভাগ, গিগানেট সমরা শাখা, মিডিয়া কোম্পানি সামরা, দানা ওষুধের দোকান, উন্নত ল্যাবরেটরি টেস্টিং ল্যাব, কনিকা স্টুডিও, বাঁশের রেস্টুরেন্ট, ছেলেদের জন্য মাধ্যমিক হেলিকোব্যাক্টর যোগ্যতা, পুরুষদের পোশাক জন্য কমনীয়তা, শীর্ষ মানুষ এবং আরো অনেক.

প্রায় 250 মিটার বিমানের দূরত্বের মধ্যে, আরও কমপক্ষে 2 আরও যন্ত্রপাতির দোকান হু। এইগুলো যন্ত্রপাতির দোকান হু - কম্পিউটার, যোগাযোগ এবং ইন্টারনেট পরিষেবার জন্য বিজ্ঞান কেন্দ্র,

রেটিং

4/5

যোগাযোগ

জানুন

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

যোগাযোগের নম্বরটি কী?

যোগাযোগের নম্বর 9647702757979 হয়

রেটিং কি?

রেটিং 4 5 টি তারার বাইরে রেটিং

কি ?

ইহা একটি যন্ত্রপাতির দোকান ভিতরে ইরাক

একটি পর্যালোচনা লিখুন