এক Auto parts store যা হলো মধ্যে অবস্থিত. এই ইরাক এর 407 গাড়ির যন্ত্রাংশ এক. এর ঠিকানা হয় আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 189 পর্যালোচকদের দ্বারা কে 3.5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

রাওয়াত আল ইনায়া কন্ট্রাক্টিং অ্যান্ড জেনারেল ট্রেডিং কোম্পানি (বিজ্ঞাপন সংস্থা) বাগদাদ - বিজয় স্কোয়ার / তিউনিস স্ট্রিট, বাগদাদ 00964, ইরাক (প্রায়. 324 মিটার)
(আসবাবপত্রের দোকান) (প্রায়. 172 মিটার)
(অস্ত্রোপচার) (প্রায়. 232 মিটার)
(অটো পার্টস স্টোর) (প্রায়. 100 মিটার)
উচ্চ শিক্ষা ও বৈজ্ঞানিক গবেষণা মন্ত্রণালয় (অস্ত্রোপচার) সংগ্রাম, বাগদাদ, ইরাক (প্রায়. 238 মিটার)
শিল্প উন্নয়নের সাধারণ অধিদপ্তর (কর্পোরেট অফিস) বাগদাদ, ইরাক (প্রায়. 380 মিটার)
সংযুক্ত যোগাযোগ (গুদাম) বাগদাদ, ইরাক (প্রায়. 326 মিটার)
লামাসাট অ্যালুমিনিয়াম (অ্যালুমিনিয়াম সরবরাহকারী) বাগদাদ - তুন্স সেন্ট, বাগদাদ, ইরাক (প্রায়. 294 মিটার)
আল রাজান বৈজ্ঞানিক ব্যুরো (ফার্মাসিউটিকাল কোম্পানি) 25 বিল্ডিং 28, বাগদাদ, ইরাক (প্রায়. 306 মিটার)

আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে চার্চ অফ আওয়ার লেডি অফ দ্য সিরিয়ান অর্থোডক্স, অ্যাসিরিয়ান ইভানজেলিকাল ন্যাশনাল চার্চ, আল-সাহেল কোরিয়ান গাড়ির জন্য অটো খুচরা যন্ত্রাংশ এবং এয়ারব্যাগ বিক্রির জন্য, ওয়েটিং স্টোর, Omid শেভ্রোলেট খুচরা যন্ত্রাংশ, হোয়াইট প্যালেস হুসেইন আল-দাররাজি লাইটস, ইয়াকুট পিভিসি-অ্যালুমিনিয়াম অ্যালুমিনিয়াম নীলকান্তমণি, শিক্ষা মন্ত্রণালয়, শিল্প শহর কর্তৃপক্ষ, উচ্চ শিক্ষা ও বৈজ্ঞানিক গবেষণা মন্ত্রণালয়: মিশন ও সাংস্কৃতিক সম্পর্ক বিভাগ।, বাসস, Zel Zel অ্যালুমিনিয়াম কোম্পানি, ডাল্লা ট্রেডিং আম- অনুমোদিত এজেন্ট আল জাবের অ্যালুমিনিয়াম, শিল্প ও খনিজ মন্ত্রণালয়, সাদা আলরায়েদ ওষুধের দোকান, কেন্দ্রীয় ওষুধের দোকান, জীবন বিজ্ঞান ওষুধের দোকান, আবু তালিবের সরঞ্জাম, আল-শাহদ প্যালেসের ওষুধের দোকান, আলসাহিল বৈজ্ঞানিক ব্যুরো এবং আরো অনেক.

প্রায় 250 মিটার বিমানের দূরত্বের মধ্যে, আরও কমপক্ষে 2 আরও গাড়ির যন্ত্রাংশ হু। এইগুলো গাড়ির যন্ত্রাংশ হু - ওয়েটিং স্টোর, Omid শেভ্রোলেট খুচরা যন্ত্রাংশ

রেটিং

3.5/5

যোগাযোগ

জানুন

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

রেটিং কি?
রেটিং 3.5 5 টি তারার বাইরে রেটিং