শেখলি টায়ার সার্ভিসেস হয় এক কর্পোরেট অফিস অবস্থিত ইরাক. এটি এর মধ্যে একটি 5166 কর্পোরেট অফিস ভিতরে ইরাক. এর ঠিকানা শেখলি টায়ার সার্ভিসেস হয় নামহীন রোড, বাগদাদ, ইরাক. শেখলি টায়ার সার্ভিসেস এ যোগাযোগ করা যাবে 9647708866448. শেখলি টায়ার সার্ভিসেস রেট করা 4 (5 স্টারের মধ্যে) দ্বারা 2 ওয়েবে পর্যালোচনা.

শেখলি টায়ার সার্ভিসেস আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

রাসায়নিক (রাসায়নিক উদ্ভিদ) المشن, বাগদাদ, ইরাক (প্রায়. 389 meters)
(টায়ারের দোকান) (প্রায়. 128 meters)
(ইলেকট্রনিক্স দোকান) (প্রায়. 212 meters)
কেমাত আল-আফনান টায়ার অ্যান্ড ব্যাটারি ট্রেডিং কোম্পানি (আহমেদ মাহদি আল-ইয়াসিন) (অটো পার্টস স্টোর) বাগদাদ - আল-রশিদ ক্যাম্প রোড - আল-সামাররাই কমপ্লেক্স, মুসকার আল রশিদ স্ট্রিট, বাগদাদ, ইরাক (প্রায়. 370 meters)
আল নাখিল টায়ার ও ব্যাটারি (টায়ারের দোকান) মুসকার আল রশিদ স্ট্রিট, বাগদাদ, ইরাক (প্রায়. 280 meters)
পণ্য ও পরিষেবার বাণিজ্যের জন্য স্বাস্থ্য (গাড়ির ব্যাটারি স্টোর) মুসকার আল রশিদ স্ট্রিট, বাগদাদ, ইরাক (প্রায়. 284 meters)
আবু হিশাম টায়ার এবং ব্যাটারি (ছবির ফ্রেম শপ) মুসকার আল রশিদ স্ট্রিট, বাগদাদ, ইরাক (প্রায়. 328 meters)
মাজেন আল-রুবাই (অটো পার্টস স্টোর) মুসকার আল রশিদ স্ট্রিট, বাগদাদ, ইরাক (প্রায়. 194 meters)
ট্রেড হুইল কাপ এবং টায়ারের জন্য আহমেদ এবং রামজি কো (অটো আনুষাঙ্গিক দোকান) বাগদাদ কাররাদা আল-রাশিদ ক্যাম্প রোড আল-দামারজি কমপ্লেক্স ইরাক - বাগদাদ - আল-কারাদা আল-রাশিদ ক্যাম্প রোড আল-দামারজি কমপ্লেক্স বাগদাদ, 00964, ইরাক (প্রায়. 316 meters)
মক্কা পাড়া (গাড়ির ব্যাটারি স্টোর) মুসকার আল রশিদ স্ট্রিট, বাগদাদ, ইরাক (প্রায়. 326 meters)

শেখলি টায়ার সার্ভিসেস আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে পাবলিক ট্রেডের জন্য নাজম ইরাক কোম্পানি, আল রাশেদ কারখানা, BMW পুরাতন খুচরা যন্ত্রাংশ এলাকা, আল রায়েদ বিএমডব্লিউ গাড়ি রক্ষণাবেক্ষণ কোম্পানি, নাজাফ পরিবহন সামির, সামুরাই কমপ্লেক্স, আল সামাহ কমপ্লেক্স, টায়ার এবং ব্যাটারির জন্য আল-করিম কোম্পানি, আলরাশিদ গ্যাস স্টেশন, লাইট ব্রিজস্টোন টায়ার কো., আল ইমারা টায়ার অ্যান্ড ব্যাটারি ট্রেডিং, মোহাম্মদ আবু ফালাফেল রেস্তোরাঁ, খাদ্য শিল্পের জন্য সাধারণ কোম্পানি, , ইউনাইটেড বিএমডব্লিউ অটো খুচরা যন্ত্রাংশ ট্রেডিং কোম্পানি এবং আরো অনেক.

কর্পোরেট অফিস শেখলি টায়ার সার্ভিসেস চারপাশে অনেক আছে।কর্পোরেট অফিস খাদ্য শিল্পের জন্য সাধারণ কোম্পানি, , এবং ইউনাইটেড বিএমডব্লিউ অটো খুচরা যন্ত্রাংশ ট্রেডিং কোম্পানি কর্পোরেট অফিস কিছু শেখলি টায়ার সার্ভিসেস কাছাকাছি

রেটিং

4/5

যোগাযোগ

জানুন

নামহীন রোড, বাগদাদ, ইরাক

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

শেখলি টায়ার সার্ভিসেস যোগাযোগের নম্বরটি কী?

শেখলি টায়ার সার্ভিসেস যোগাযোগের নম্বর 9647708866448 হয়

শেখলি টায়ার সার্ভিসেস রেটিং কি?

শেখলি টায়ার সার্ভিসেস রেটিং 4 5 টি তারার বাইরে রেটিং

শেখলি টায়ার সার্ভিসেস এর ঠিকানা কী

শেখলি টায়ার সার্ভিসেস এর ঠিকানা নামহীন রোড, বাগদাদ, ইরাক.

কি শেখলি টায়ার সার্ভিসেস?

শেখলি টায়ার সার্ভিসেস ইহা একটি কর্পোরেট অফিস ভিতরে ইরাক

একটি পর্যালোচনা লিখুন