সচিবের কার্যালয় হয় এক স্কুল অবস্থিত ইরাক. এটি এর মধ্যে একটি 6626 স্কুল ভিতরে ইরাক. এর ঠিকানা সচিবের কার্যালয় হয় আল হাশিমিয়া, ইরাক.

সচিবের কার্যালয় আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

(শপিং মল) (প্রায়. 248 meters)
(ইলেকট্রনিক্স দোকান) (প্রায়. 131 meters)
(দানশীলতা) (প্রায়. 251 meters)
বিভাগীয় পরিসংখ্যান আল-হাশিমিয়া (নগর পরিকল্পনা বিভাগ) জয়ন আল আবিদীন স্ট্রিট "শান্তি তার উপর", আল হাশিমিয়া, ইরাক (প্রায়. 276 meters)
হাশেমাইট প্রকল্প অধিদপ্তর (নগর পরিকল্পনা বিভাগ) জাইন আল আবিদীন স্ট্রিট "শান্তি তার উপর", আল হাশিমিয়া, ইরাক (প্রায়. 347 meters)
পানির উদ্যান (উদ্যান) আল হাশিমিয়াহ/ আল-জাহরা পাড়া/ আল-মাহওয়ালা স্ট্রিট, আল হাশিমিয়া, ইরাক (প্রায়. 246 meters)
আলজাহরা পার্ক (উদ্যান) আল মারকাজ স্ট্রিট, আল হাশিমিয়া, ইরাক (প্রায়. 306 meters)
আল-হাশিমিয়ার ভেটেরিনারি হাসপাতাল (পশু হাসপাতাল) জাইন আল আবিদীন স্ট্রিট "শান্তি বর্ষিত হোক", আল হাশিমিয়া, ইরাক (প্রায়. 364 meters)
হজ থামের রেস্তোরাঁ ও গ্রিলস (রেঁস্তোরা) জাইন আল আবিদীন স্ট্রিট "শান্তি বর্ষিত হোক", আল হাশিমিয়া, ইরাক (প্রায়. 273 meters)
পার্ল কেক এবং প্যাস্ট্রি (রেঁস্তোরা) আল হাশিমিয়া, ইরাক (প্রায়. 264 meters)

সচিবের কার্যালয় আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে পার্ল কেক এবং প্যাস্ট্রি, ইরাক, মেয়েদের জন্য বেলকিস প্রিপ স্কুল, বিলকিস, আজয়াল আল গাদ প্রাথমিক বেসরকারী বিদ্যালয়, মেরভাত জসিম জব্বারী ফার্মেসি, সিরাজ মুনির কোম্পানি এবং আরো অনেক.

প্রায় 250 মিটার বিমানের দূরত্বের মধ্যে, সচিবের কার্যালয় আরও কমপক্ষে 2 আরও স্কুল হু। এইগুলো স্কুল হু - মেয়েদের জন্য বেলকিস প্রিপ স্কুল, আজয়াল আল গাদ প্রাথমিক বেসরকারী বিদ্যালয়

রেটিং

0/5

যোগাযোগ

জানুন

আল হাশিমিয়া, ইরাক

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

সচিবের কার্যালয় এর ঠিকানা কী

সচিবের কার্যালয় এর ঠিকানা আল হাশিমিয়া, ইরাক.

কি সচিবের কার্যালয়?

সচিবের কার্যালয় ইহা একটি স্কুল ভিতরে ইরাক

একটি পর্যালোচনা লিখুন