প্রিন্স ক্যাসেল কোম্পানি হয় এক স্বাস্থ্য খাদ্য এবং জৈব অবস্থিত ইরাক. এটি এর মধ্যে একটি 118 স্বাস্থ্য খাদ্য এবং জৈব ভিতরে ইরাক. এর ঠিকানা প্রিন্স ক্যাসেল কোম্পানি হয় বাগদাদ, ইরাক. প্রিন্স ক্যাসেল কোম্পানি এ যোগাযোগ করা যাবে 9647717707701. প্রিন্স ক্যাসেল কোম্পানি এর চারপাশে অনেকগুলি তালিকাভুক্ত স্থান রয়েছে এবং আমরা কমপক্ষে আচ্ছাদন করছি 68 তার চারপাশের জায়গা Asia-Places.com. প্রিন্স ক্যাসেল কোম্পানি রেট করা 4 (5 স্টারের মধ্যে) দ্বারা 4 ওয়েবে পর্যালোচনা.

প্রিন্স ক্যাসেল কোম্পানি আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

রাওয়াত আল শামীম অফিস (মেডিকেল সরবরাহের দোকান) বাগদাদ, ইরাক (প্রায়. 157 meters)
সায়েন্টিফিক গ্রুপ কোম্পানি (মেডিকেল গ্রুপ) আতিব্বা কোয়ার্টার বাব আল-মুআদাম, 5, বাগদাদ, ইরাক (প্রায়. 216 meters)
বাগদাদ কলেজ অফ মেডিকেল সায়েন্সেস (বেসরকারি বিশ্ববিদ্যালয়) M/120-Z3-বিল্ডিং 5 - প্রাক্তন আওকাফ বিল্ডিং মন্ত্রণালয়, বাগদাদ, ইরাক (প্রায়. 411 meters)
(দাঁতের সরবরাহের দোকান) (প্রায়. 219 meters)
জুম ডেন্ট অফিস (সুপার মার্কেট) আল-শামস আল-আলামিয়া, বাব আল-মোদাম, আল-রাফিদাইন ব্যাংক স্ট্রিট, তার লাইব্রেরির সামনে, বাগদাদ, ইরাক (প্রায়. 204 meters)
আল-কিফাফ কোম্পানি (কর্পোরেট অফিস) ডাক্তার জেলা, ডাক্তার স্ট্রিট, ইরাক (প্রায়. 214 meters)
(ডাক্তার) (প্রায়. 319 meters)
(বিশ্ববিদ্যালয়) (প্রায়. 351 meters)
সবুজ পেইন্টিং কোম্পানি (ইলেকট্রনিক্স দোকান) ওয়েজারেত আল জেরা, বাগদাদ, ইরাক (প্রায়. 233 meters)
ল্যাবরেটরি এবং আল্ট্রাসাউন্ড সরঞ্জামের জন্য সামিট অফিস (ইলেকট্রনিক্স দোকান) আল-রাফিদাইন ব্যাংকের পাশে, বাব আল-মোআদাম, বাগদাদ, বাগদাদ, বাব আল-মোআদাম, 00964, ইরাক (প্রায়. 285 meters)

প্রিন্স ক্যাসেল কোম্পানি আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে নাসিয়াত উল-জাবাল কো., আদিলা খাতুন মসজিদ, বাগদাদ রুসাফা স্বাস্থ্য বিভাগ, ইবনে রুশদ বৈজ্ঞানিক পরীক্ষাগার পরীক্ষার উপকরণ তৈরি করেন, আল মুখতার হাসপাতাল, মিলিটারি মেডিকেল স্কুল, হামুদি রেস্তোরাঁ ও ক্যাফে, হিশাম আল দারাজি ক্যাফে অ্যান্ড গ্রিলস, স্মার্ট, হানির অফিস, স্বাস্থ্য পেশা ইনস্টিটিউট, Retaj ইরাক অফিস ডেন্টাল সরবরাহ, তাজ ডেন্ট, পরীক্ষাগার এবং চিকিৎসা সরঞ্জাম এবং সরবরাহের জন্য মেডিকেল ডিভাইস, ফায়দ আল-নাবেয়া, নিনভেহ/বাগদাদের উদাহরণ, হীরা অফিস, শিল্প ও বাণিজ্যিক উপকরণের বাণিজ্য, আলমনারা, ডেন্টাল সরবরাহের জন্য মরক্কো অফিস এবং আরো অনেক.

স্বাস্থ্য খাদ্য এবং জৈব প্রিন্স ক্যাসেল কোম্পানি চারপাশে অনেক আছে।স্বাস্থ্য খাদ্য এবং জৈব রাওয়াত আল শামীম অফিস, পরীক্ষাগার এবং চিকিৎসা সরঞ্জাম এবং সরবরাহের জন্য মেডিকেল ডিভাইস, সানডেন্ট ডেস্ক, এবং পরীক্ষাগার সরঞ্জাম এবং সরবরাহের জন্য মাওলার দোকান, দাঁতের সরবরাহের জন্য জুম অফিস স্বাস্থ্য খাদ্য এবং জৈব কিছু প্রিন্স ক্যাসেল কোম্পানি কাছাকাছি

রেটিং

4/5

যোগাযোগ

জানুন

বাগদাদ, ইরাক

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

প্রিন্স ক্যাসেল কোম্পানি যোগাযোগের নম্বরটি কী?

প্রিন্স ক্যাসেল কোম্পানি যোগাযোগের নম্বর 9647717707701 হয়

প্রিন্স ক্যাসেল কোম্পানি রেটিং কি?

প্রিন্স ক্যাসেল কোম্পানি রেটিং 4 5 টি তারার বাইরে রেটিং

প্রিন্স ক্যাসেল কোম্পানি এর ঠিকানা কী

প্রিন্স ক্যাসেল কোম্পানি এর ঠিকানা বাগদাদ, ইরাক.

কি প্রিন্স ক্যাসেল কোম্পানি?

প্রিন্স ক্যাসেল কোম্পানি ইহা একটি স্বাস্থ্য খাদ্য এবং জৈব ভিতরে ইরাক

একটি পর্যালোচনা লিখুন