তাজ আল খায়রাত অফিস হয় এক দাঁতের অবস্থিত ইরাক. এটি এর মধ্যে একটি 42 দাঁতের ভিতরে ইরাক. এর ঠিকানা তাজ আল খায়রাত অফিস হয় বাগদাদ, ইরাক. তাজ আল খায়রাত অফিস এর চারপাশে অনেকগুলি তালিকাভুক্ত স্থান রয়েছে এবং আমরা কমপক্ষে আচ্ছাদন করছি 69 তার চারপাশের জায়গা Asia-Places.com. তাজ আল খায়রাত অফিস রেট করা 4 (5 স্টারের মধ্যে) দ্বারা 2 ওয়েবে পর্যালোচনা.

তাজ আল খায়রাত অফিস আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

(ছাপার দোকান) (প্রায়. 356 meters)
রাওয়াত আল শামীম অফিস (মেডিকেল সরবরাহের দোকান) বাগদাদ, ইরাক (প্রায়. 289 meters)
সায়েন্টিফিক গ্রুপ কোম্পানি (মেডিকেল গ্রুপ) আতিব্বা কোয়ার্টার বাব আল-মুআদাম, 5, বাগদাদ, ইরাক (প্রায়. 172 meters)
বাগদাদ কলেজ অফ মেডিকেল সায়েন্সেস (বেসরকারি বিশ্ববিদ্যালয়) M/120-Z3-বিল্ডিং 5 - প্রাক্তন আওকাফ বিল্ডিং মন্ত্রণালয়, বাগদাদ, ইরাক (প্রায়. 308 meters)
(দাঁতের সরবরাহের দোকান) (প্রায়. 190 meters)
(গ্রন্থাগার) (প্রায়. 273 meters)
(পার্কিং লট) (প্রায়. 341 meters)
জুম ডেন্ট অফিস (সুপার মার্কেট) আল-শামস আল-আলামিয়া, বাব আল-মোদাম, আল-রাফিদাইন ব্যাংক স্ট্রিট, তার লাইব্রেরির সামনে, বাগদাদ, ইরাক (প্রায়. 203 meters)
আল-কিফাফ কোম্পানি (কর্পোরেট অফিস) ডাক্তার জেলা, ডাক্তার স্ট্রিট, ইরাক (প্রায়. 353 meters)
(ডাক্তার) (প্রায়. 410 meters)

তাজ আল খায়রাত অফিস আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে সবুজ পেইন্টিং কোম্পানি, ল্যাবরেটরি এবং আল্ট্রাসাউন্ড সরঞ্জামের জন্য সামিট অফিস, আদিলা খাতুন মসজিদ, বাগদাদ রুসাফা স্বাস্থ্য বিভাগ, প্রজাতন্ত্র / প্রজাতন্ত্র রেস্টুরেন্ট, ইবনে রুশদ বৈজ্ঞানিক পরীক্ষাগার পরীক্ষার উপকরণ তৈরি করেন, তোমার কসমিস যিয়াদ, আল মুখতার হাসপাতাল, মিলিটারি মেডিকেল স্কুল, বাস টার্মিনাল, উচ্চ গুনসম্পন্ন, হামুদি রেস্তোরাঁ ও ক্যাফে, হিশাম আল দারাজি ক্যাফে অ্যান্ড গ্রিলস, সানরাইজ মেডিকেল লাইব্রেরি, স্মার্ট, হানির অফিস, স্বাস্থ্য পেশা ইনস্টিটিউট, Retaj ইরাক অফিস ডেন্টাল সরবরাহ, তাজ ডেন্ট, পরীক্ষাগার এবং চিকিৎসা সরঞ্জাম এবং সরবরাহের জন্য মেডিকেল ডিভাইস এবং আরো অনেক.

দাঁতের তাজ আল খায়রাত অফিস চারপাশে অনেক আছে।দাঁতের স্মার্ট, তাজ ডেন্ট, এবং ডেন্টাল সরবরাহের জন্য ল্যাবব অফিস দাঁতের কিছু তাজ আল খায়রাত অফিস কাছাকাছি

রেটিং

4/5

যোগাযোগ

জানুন

বাগদাদ, ইরাক

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

তাজ আল খায়রাত অফিস রেটিং কি?

তাজ আল খায়রাত অফিস রেটিং 4 5 টি তারার বাইরে রেটিং

তাজ আল খায়রাত অফিস এর ঠিকানা কী

তাজ আল খায়রাত অফিস এর ঠিকানা বাগদাদ, ইরাক.

কি তাজ আল খায়রাত অফিস?

তাজ আল খায়রাত অফিস ইহা একটি দাঁতের ভিতরে ইরাক

একটি পর্যালোচনা লিখুন