ইউক্রেনীয় দূতাবাস হয় এক দূতাবাসসমূহ অবস্থিত ইরাক. এটি এর মধ্যে একটি 63 দূতাবাসসমূহ ভিতরে ইরাক. এর ঠিকানা ইউক্রেনীয় দূতাবাস হয় বাগদাদ, ইরাক. ইউক্রেনীয় দূতাবাস এর চারপাশে অনেকগুলি তালিকাভুক্ত স্থান রয়েছে এবং আমরা কমপক্ষে আচ্ছাদন করছি 46 তার চারপাশের জায়গা Asia-Places.com. ইউক্রেনীয় দূতাবাস রেট করা 4 (5 স্টারের মধ্যে) দ্বারা 26 ওয়েবে পর্যালোচনা.

ইউক্রেনীয় দূতাবাস আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

(উচ্চ বিদ্যালয) (প্রায়. 258 meters)
মঞ্চ সৌন্দর্য কেন্দ্র (কেতাদোরস্ত প্রসাধনের ত্ত অঙ্গসজ্জার দোকান) হান্টিং ক্লাব স্ট্রিট, আল আমিরাত, বাগদাদ 10011, ইরাক (প্রায়. 264 meters)
ক্যাপ্টেন করিম ইরাক (ট্যাক্সি পরিষেবা) 14 রমজান সেন্ট, বাগদাদ, ইরাক (প্রায়. 326 meters)
গ্রীক দূতাবাস (দূতাবাস) বাগদাদ, ইরাক (প্রায়. 160 meters)
ডঃ আহমেদ ওয়ানাস আল-সাদী (সাইকোথেরাপিস্ট) 14 রমজান সেন্ট, বাগদাদ 00964, ইরাক (প্রায়. 330 meters)
প্রিমিয়ার আর্জেন্স ইন্টারন্যাশনাল, বাগদাদ অফিস (কর্পোরেট অফিস) বৈরুত সেন্ট, বাগদাদ, ইরাক (প্রায়. 286 meters)
ব্যবসার জন্য উপায় (ইন্টারনেট বিপণন পরিষেবা) বাগদাদ, ইরাক (প্রায়. 298 meters)
আল নামাত ডোরস আল নামাত ডোরস কোম্পানি (রিয়েল এস্টেট বিল্ডার এবং নির্মাণ সংস্থা) 14 রমজান সেন্ট, বাগদাদ, ইরাক (প্রায়. 325 meters)
ব্যাঙ্ক অফ বাগদাদ (ব্যাংক) 14 রমজান সেন্ট, বাগদাদ, ইরাক (প্রায়. 311 meters)
নেতৃত্ব প্রশিক্ষণ এবং বিপণন পরামর্শের জন্য হায়দার আল-খাফাজি (বিপণন পরামর্শকারী) 14 রমজান সেন্ট, বাগদাদ, ইরাক (প্রায়. 318 meters)

ইউক্রেনীয় দূতাবাস আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে মেটকো, বিজ্ঞাপনের জন্য Q মিডিয়া, ফিলিপস লুমিয়া ডিভাইস লেজারের চুলের বৃদ্ধি বন্ধ করতে - ইরাকের অনুমোদিত এজেন্ট - ফিলিপস লুমিয়া, ফ্ল্যামিঙ্গো ক্লিনিক ফ্ল্যামিঙ্গো ক্লিনিক, মার টমাস চার্চ, তারেক আল-ওফুক ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম কোম্পানি, প্রকৌশল মাত্রা অফিস, গ্যালিলিও এনডিসি, ড্যাশ সলিউশন বাগদাদ, গ্লোবাল রেস্তোরাঁ সরবরাহ এবং প্যাকেজিং, সুপারমার্কেট O&H, আল বুস্তান রেস্টুরেন্ট, পোকার বার্গার কফি এবং রেস্টুরেন্ট, আল-উসুল জেনারেল ট্রেডিং, যুদ্ধ শিশু অফিস, গ্রীস দূতাবাস, কনস্যুলার বিভাগ, আন্দালুসিয়ার ভূমি, আন্দালুসিয়ার ভূমি, কার্থেজ টাইপিং এবং ফটোকপি এবং আরো অনেক.

প্রায় 250 মিটার বিমানের দূরত্বের মধ্যে, ইউক্রেনীয় দূতাবাস আরও কমপক্ষে 2 আরও দূতাবাসসমূহ হু। এইগুলো দূতাবাসসমূহ হু - গ্রীক দূতাবাস, গ্রীস দূতাবাস, কনস্যুলার বিভাগ

রেটিং

4/5

যোগাযোগ

জানুন

বাগদাদ, ইরাক

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

ইউক্রেনীয় দূতাবাস রেটিং কি?

ইউক্রেনীয় দূতাবাস রেটিং 4 5 টি তারার বাইরে রেটিং

ইউক্রেনীয় দূতাবাস এর ঠিকানা কী

ইউক্রেনীয় দূতাবাস এর ঠিকানা বাগদাদ, ইরাক.

কি ইউক্রেনীয় দূতাবাস?

ইউক্রেনীয় দূতাবাস ইহা একটি দূতাবাসসমূহ ভিতরে ইরাক

একটি পর্যালোচনা লিখুন