ভালো বাজার হয় এক মুদির দোকান অবস্থিত ইরাক. এটি এর মধ্যে একটি 1766 মুদির দোকান ভিতরে ইরাক. এর ঠিকানা ভালো বাজার হয় বাগদাদ, ইরাক. ভালো বাজার এ যোগাযোগ করা যাবে 9647712330982. ভালো বাজার এর চারপাশে অনেকগুলি তালিকাভুক্ত স্থান রয়েছে এবং আমরা কমপক্ষে আচ্ছাদন করছি 35 তার চারপাশের জায়গা Asia-Places.com. ভালো বাজার রেট করা 4 (5 স্টারের মধ্যে) দ্বারা 65 ওয়েবে পর্যালোচনা.

ভালো বাজার আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

আলি পারফিউম (মশালির দোকান) বাগদাদ আল-আলম জেলা বাগদাদ আল-আলম জেলা, 00964, ইরাক (প্রায়. 234 meters)
সুপার মার্কেট আলিরা (সুপার মার্কেট) আল শাবাব স্ট্রিট, বাগদাদ, ইরাক (প্রায়. 323 meters)
নির্মাণ সামগ্রী এবং সরঞ্জামের জন্য আল-ওবাইদি প্রদর্শনী (যন্ত্রাংশের দোকান) বাদালা সেন্ট, বাগদাদ, ইরাক (প্রায়. 363 meters)
Durrat Al Zaytoon Pharmacy - Durrat.alzaytoon.pharmacy (ফার্মাসি) বাগদাদ, ইরাক (প্রায়. 248 meters)
গৃহস্থালী বৈদ্যুতিক যন্ত্রপাতির জন্য আল-ওবাইদি প্রদর্শনী (ইলেকট্রনিক্স দোকান) আল-আলম জেলা, আল-বালদাহ স্ট্রিট, বাগদাদ, বাগদাদ, ইরাক (প্রায়. 364 meters)
ইমাম আল-সাদিক (আঃ) এর ভেষজ ও গন্ধ (মশালির দোকান) বাগদাদ, ইরাক (প্রায়. 378 meters)
(ইলেকট্রনিক্স দোকান) (প্রায়. 331 meters)
মহিলাদের পোশাক জন্য ভদ্রমহিলা ফ্যাশন (মহিলাদের পোশাক) দারবিশ ইন্টারসেকশন / আল-মালাবা স্ট্রিট, বাগদাদ 00964, ইরাক (প্রায়. 294 meters)
স্যাটেলাইট ও ক্যামেরা, ইন্সটলেশন ইন্সটলেশনের জন্য ইঞ্জিনিয়ার মোহাম্মদ সাত (ক্যামেরা মেরামতের দোকান) জেলা, বাগদাদ 19375, ইরাক (প্রায়. 165 meters)
আল মোস্তফা গ্রিল (চিকেন ও মাটন শপ) বাগদাদ, ইরাক (প্রায়. 330 meters)

ভালো বাজার আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে লিলাক ফার্মেসি, আল-রাজি মেডিকেল কমপ্লেক্স, অন্তর্বাস, তাবাসকো রেস্তোরাঁ, রাজহাঁস ক্যাফে, জোকলেট কার, ডাঃ হুসাম আই কাদিম প্রাইভেট ক্লিনিক, মুখতার মিষ্টি ও পেস্ট্রি, মিডিয়ার সবকিছু এবং সবকিছু, ঘান্দৌরা কিন্ডারগার্টেন এবং নার্সারি, পান্ডা লাইব্রেরি, আরদওয়ান কারুকাজ এবং গয়না, অথের নাপিত, অথের নাপিত, পান্ডা লাইব্রেরি, ভ্যালেন্টিনা ডেন্টাল ক্লিনিক, নতুন ভবন শাবাব এলাকা, নিউ বিল্ডজি শাবাব এলাকা, সিগারেটের জন্য সুমের এবং আরো অনেক.

রেটিং

4/5

যোগাযোগ

জানুন

বাগদাদ, ইরাক

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

ভালো বাজার যোগাযোগের নম্বরটি কী?

ভালো বাজার যোগাযোগের নম্বর 9647712330982 হয়

ভালো বাজার রেটিং কি?

ভালো বাজার রেটিং 4 5 টি তারার বাইরে রেটিং

ভালো বাজার এর ঠিকানা কী

ভালো বাজার এর ঠিকানা বাগদাদ, ইরাক.

কি ভালো বাজার?

ভালো বাজার ইহা একটি মুদির দোকান ভিতরে ইরাক

একটি পর্যালোচনা লিখুন