আবু হায়দার ল্যাবরেটরি হয় এক বাণিজ্যিক মুদ্রক অবস্থিত ইরাক. এটি এর মধ্যে একটি 367 বাণিজ্যিক মুদ্রক ভিতরে ইরাক. এর ঠিকানা আবু হায়দার ল্যাবরেটরি হয় বাগদাদ, ইরাক. আবু হায়দার ল্যাবরেটরি এর চারপাশে অনেকগুলি তালিকাভুক্ত স্থান রয়েছে এবং আমরা কমপক্ষে আচ্ছাদন করছি 96 তার চারপাশের জায়গা Asia-Places.com.

আবু হায়দার ল্যাবরেটরি আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

(ছাপার দোকান) (প্রায়. 258 meters)
(যাদুঘর) (প্রায়. 328 meters)
(মসজিদ) (প্রায়. 314 meters)
(তালা সরবরাহকারী) (প্রায়. 280 meters)
(ছাপার দোকান) (প্রায়. 259 meters)
আল-মায়সাম স্টেশনারী ট্রেডিং কোম্পানি (স্কুল সরবরাহের দোকান) প্রবেশদ্বারের বিপরীতে আল রাশিদ স্ট্রিট, মুতানাব্বি স্ট্রিট, ইরাক (প্রায়. 229 meters)
আলফাতিনা কোম্পানি (স্টেশনারি দোকান) রশিদ স্ট্রিট, বাগদাদ, ইরাক (প্রায়. 257 meters)
জুতা এবং ব্যাগ জন্য স্প্যানিশ দোকান (জুতার দোকান) বাগদাদ, ইরাক (প্রায়. 309 meters)
তুলো বাগান বিছানাপত্র (গদি দোকান) বাগদাদ, ইরাক (প্রায়. 234 meters)

আবু হায়দার ল্যাবরেটরি আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে আল-মুস্তফা ছাপাখানা (মেশিন), , স্পিড লিঙ্ক, , নিরাপদ, প্রিন্স রেস্টুরেন্ট, আল-জাহরা প্রেস, ইরাকের বাণিজ্যিক ছাপাখানা, মোস্তফা প্রেস, المتحف البغدادي, পুরাতন বই, লাইব্রেরি, পর্দার জন্য আলী আল-রুবাই, সাফা জাফর গার্মেন্টস ট্রেডিং, হাজী আলী আল হেলুর দোকান, আমিন স্কয়ার, ইরাকি গবেষকদের উদ্যোগ, আর্ট গ্রুপ, মুনোরা খাতুন মসজিদ, আল রুমি জুতা এবং ব্যাগ ট্রেডিং কোম্পানি এবং আরো অনেক.

বাণিজ্যিক মুদ্রক আবু হায়দার ল্যাবরেটরি চারপাশে অনেক আছে।বাণিজ্যিক মুদ্রক ইরাকের বাণিজ্যিক ছাপাখানা, মোস্তফা প্রেস, নামের স্ট্যাম্প, এবং ইরাকের বাণিজ্যিক ছাপাখানা বাণিজ্যিক মুদ্রক কিছু আবু হায়দার ল্যাবরেটরি কাছাকাছি

রেটিং

0/5

যোগাযোগ

জানুন

বাগদাদ, ইরাক

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

আবু হায়দার ল্যাবরেটরি এর ঠিকানা কী

আবু হায়দার ল্যাবরেটরি এর ঠিকানা বাগদাদ, ইরাক.

কি আবু হায়দার ল্যাবরেটরি?

আবু হায়দার ল্যাবরেটরি ইহা একটি বাণিজ্যিক মুদ্রক ভিতরে ইরাক

একটি পর্যালোচনা লিখুন