কফি স্টেশন হয় এক ক্যাফে অবস্থিত ইরাক. এটি এর মধ্যে একটি 2943 ক্যাফে ভিতরে ইরাক. এর ঠিকানা কফি স্টেশন হয় বাগদাদ, ইরাক. কফি স্টেশন এর চারপাশে অনেকগুলি তালিকাভুক্ত স্থান রয়েছে এবং আমরা কমপক্ষে আচ্ছাদন করছি 39 তার চারপাশের জায়গা Asia-Places.com.

কফি স্টেশন আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

(মুদি দোকান) (প্রায়. 215 meters)
ডাবল প্রিন্সেস শিপিং এবং ক্লিয়ারিং কোম্পানি (ফ্রেইট ফরওয়ার্ডিং এজেন্সি) শোরজা বাগদাদ আল-রাসাফি, 10001, ইরাক (প্রায়. 307 meters)
সাধারণ ট্রেডিং (ফ্রেইট ফরওয়ার্ডিং এজেন্সি) শেখ আল্লাহ, বাগদাদ 00964, ইরাক (প্রায়. 307 meters)
(বাস থামিবার জায়গা) (প্রায়. 179 meters)
(রান্নাঘরের আসবাবের দোকান) (প্রায়. 296 meters)
(রান্নাঘর সরবরাহের দোকান) (প্রায়. 295 meters)
(প্রায়. 307 meters)
ইরাকি মধ্যপ্রাচ্য বিনিয়োগ (ব্যাংক) الفرع 783 تبارك مجمع الكناني, খুলাফা সেন্ট, বাগদাদ, ইরাক (প্রায়. 412 meters)
ফিটনেস এবং শরীর গঠনের জন্য আল-আম্মার হল (জিম) আকবর বাগদাদের বাথের কাছে আল-কিফাহ আল-হাদি স্ট্রিট, বাগদাদ আল-বুস্তান, ইরাক (প্রায়. 289 meters)
সিরাজ আল-দীন মসজিদ (মসজিদ) বাগদাদ, ইরাক (প্রায়. 312 meters)

কফি স্টেশন আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে আল সুলতানি গ্যালারি এবং ল্যাবরেটরি (মোহাম্মদ আবুদ আবু আলী), আল_ওয়াসেম স্টোর, মোস্তফা হাবিব গ্যালারি, হাজী হাসেম ক্যাফে, মুহাম্মদ ইস্তাম্বুল ক্যাফে, আলী কফি, নাসের কফি, ইসাম এল মান্দালাভি চা ক্যাফে, ইয়াসির আল সাহের ক্যাফে, মুকাহ্ আবু রিতাজ, শোরজা ঐতিহাসিক বাজার/ লিখেছেন: আম্মার আলসাইদি, (pc.playstation.xbox) গেম ওভার অফিস, বৈঠা হোটেল, আশীর্বাদ, حمام اكابر بغداد, হাজী আলী আল হেলুর দোকান, কফি শানশীল, ডিটারজেন্টের জন্য আলী, সরমাদ ও কুসে নাপিতের দোকান এবং আরো অনেক.

ক্যাফে কফি স্টেশন চারপাশে অনেক আছে।ক্যাফে হাজী হাসেম ক্যাফে, মুহাম্মদ ইস্তাম্বুল ক্যাফে, আলী কফি, এবং নাসের কফি ক্যাফে কিছু কফি স্টেশন কাছাকাছি

রেটিং

0/5

যোগাযোগ

জানুন

বাগদাদ, ইরাক

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

কফি স্টেশন এর ঠিকানা কী

কফি স্টেশন এর ঠিকানা বাগদাদ, ইরাক.

কি কফি স্টেশন?

কফি স্টেশন ইহা একটি ক্যাফে ভিতরে ইরাক

একটি পর্যালোচনা লিখুন