কাবাস উপসাগর হয় এক ভ্রমণ সংস্থা অবস্থিত ইরাক. এটি এর মধ্যে একটি 1087 ভ্রমণ সংস্থা ভিতরে ইরাক. এর ঠিকানা কাবাস উপসাগর হয় নাজাফ, ইরাক. কাবাস উপসাগর এ যোগাযোগ করা যাবে 9647807499040. কাবাস উপসাগর এর চারপাশে অনেকগুলি তালিকাভুক্ত স্থান রয়েছে এবং আমরা কমপক্ষে আচ্ছাদন করছি 49 তার চারপাশের জায়গা Asia-Places.com. কাবাস উপসাগর রেট করা 4.5 (5 স্টারের মধ্যে) দ্বারা 4 ওয়েবে পর্যালোচনা.

কাবাস উপসাগর আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

ট্রাক খুচরা যন্ত্রাংশ (অটো পার্টস স্টোর) নাজাফ, ইরাক (প্রায়. 411 meters)
ভার্মিনা ফার্নিচার (আসবাবপত্রের দোকান) নাজাফ, ইরাক (প্রায়. 312 meters)
স্টেশনারি (স্টেশনারি দোকান) নামহীন রাস্তা, কুফা, ইরাক (প্রায়. 223 meters)
আল-কাফিল সেন্টার ফর ইনফরমেশন টেকনোলজি - নাজাফ শাখা (কম্পিউটার সমর্থন এবং পরিষেবা) ইরাক, আল-নাজাফ আল-আশরাফ, আল-হানানা জেলা, আল-নাজাফ স্ট্রিট, আল-নাজাফ আল-আশরাফ, 54001, ইরাক (প্রায়. 238 meters)
(কাফির দোকান) (প্রায়. 356 meters)
(স্পা) (প্রায়. 359 meters)
বিংশের উদ্যান বিপ্লব (স্মৃতি উদ্যান) কুফা স্ট্রিট, নাজাফ, ইরাক (প্রায়. 377 meters)
মনসুর ব্যাংক - নাজাফ শাখা (ব্যাংক) নাজাফ, ইরাক (প্রায়. 331 meters)
ইসলামিক সেন্টার ফর স্ট্র্যাটেজিক স্টাডিজ (সাংস্কৃতিক কেন্দ্র) ইরাক, নাজাফ, আল-হানানা পাড়া, রাস্তা, ইরাক (প্রায়. 225 meters)
জান্নাত আল-নাজাফ কোম্পানি অফ ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম (ভ্রমণ সংস্থা) কুফা সেন্ট, কুফা, ইরাক (প্রায়. 316 meters)

কাবাস উপসাগর আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে জমজম, নাজাফ পোস্ট অফিস, জান্নাত আল-নাজাফ ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম কোম্পানি, ইলেকট্রনিক অর্থ প্রাপ্তির স্থান, বিনিয়োগের জন্য আল-মনসুর ব্যাংক, নাজাফ শাখা, নাজাফ স্বয়ংক্রিয় চুলা, আল-আমিন অ্যারাবিয়ান এক্সচেঞ্জ অ্যান্ড মানি ট্রান্সফার কোম্পানি, ইরাকের ট্রেড ব্যাংক টিবিআই, মিষ্টি এবং নাস্তা আল-সাদ পাড়া, হোসেনী ফার্নিচার শোরুম, দুর আন নাজাফ হোটেল অ্যান্ড রেস্তোরাঁ, খাদ্য এবং ক্যাফে Jmiran, রাশার মিল, জান আল হুসাইনী ফার্নিচার, আল হানানাহ পাড়া পার্ক, তলোয়ার স্ট্যাটাস, ইরানের ইসলামিক প্রজাতন্ত্রের কনস্যুলেট জেনারেল, 313 আন্তর্জাতিক গ্রুপ, হুওয়া বাগদাদ কোম্পানি এবং আরো অনেক.

ভ্রমণ সংস্থা কাবাস উপসাগর চারপাশে অনেক আছে।ভ্রমণ সংস্থা বারেক বাগদাদ কোম্পানি, ভ্রমণ ও পর্যটনের জন্য ওবেলিস্ক কোম্পানির জমি, , এবং নাসিম বেহেশত কোম্পানি ভ্রমণ সংস্থা কিছু কাবাস উপসাগর কাছাকাছি

রেটিং

4.5/5

যোগাযোগ

জানুন

নাজাফ, ইরাক

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

কাবাস উপসাগর যোগাযোগের নম্বরটি কী?

কাবাস উপসাগর যোগাযোগের নম্বর 9647807499040 হয়

কাবাস উপসাগর রেটিং কি?

কাবাস উপসাগর রেটিং 4.5 5 টি তারার বাইরে রেটিং

কাবাস উপসাগর এর ঠিকানা কী

কাবাস উপসাগর এর ঠিকানা নাজাফ, ইরাক.

কি কাবাস উপসাগর?

কাবাস উপসাগর ইহা একটি ভ্রমণ সংস্থা ভিতরে ইরাক

একটি পর্যালোচনা লিখুন