ফটোগ্রাফির জন্য ফ্ল্যাশ হয় এক সিনেমা থিয়েটারগুলো অবস্থিত ইরাক. এটি এর মধ্যে একটি 103 সিনেমা থিয়েটারগুলো ভিতরে ইরাক. এর ঠিকানা ফটোগ্রাফির জন্য ফ্ল্যাশ হয় বাগদাদ, ইরাক. ফটোগ্রাফির জন্য ফ্ল্যাশ এর চারপাশে অনেকগুলি তালিকাভুক্ত স্থান রয়েছে এবং আমরা কমপক্ষে আচ্ছাদন করছি 39 তার চারপাশের জায়গা Asia-Places.com. ফটোগ্রাফির জন্য ফ্ল্যাশ রেট করা 5 (5 স্টারের মধ্যে) দ্বারা 3 ওয়েবে পর্যালোচনা.

ফটোগ্রাফির জন্য ফ্ল্যাশ আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

صيدلية بيت الشفاء النموذجية (ফার্মাসি) নিয়মিত শরিয়া, বাগদাদ, ইরাক (প্রায়. 293 meters)
(প্রাক স্কুল) (প্রায়. 340 meters)
(Optometrist) (প্রায়. 399 meters)
(গ্রামার স্কুল) (প্রায়. 350 meters)
(অভ্যন্তর স্থপতি অফিস) (প্রায়. 238 meters)
ডাঃ মোহাম্মদ রাহেল ফেসিয়াল এবং ডেন্টাল সার্জারির জন্য বিশেষায়িত ক্লিনিক (ডাক্তার) অর্গানাইজেশন স্ট্রিট, বাগদাদ, ইরাক (প্রায়. 393 meters)
ডাঃ জব্বার আল নুয়াইমি ক্লিনিক ফর মেডিসিনাল ভেষজ ও উদ্ভিদ (চিকিৎসা কেন্দ্র) অর্গানাইজেশন স্ট্রিট, বাগদাদ, ইরাক (প্রায়. 270 meters)
(ইলেকট্রনিক্স দোকান) (প্রায়. 214 meters)
(স্টোর) (প্রায়. 341 meters)
আল-আথির ইন্টারনেট সার্ভিসেস অফিস আর্থলিংক কোম্পানির একটি অনুমোদিত এজেন্ট (কল সেন্টার) অর্গানাইজেশন স্ট্রিট, বাগদাদ 00964, ইরাক (প্রায়. 183 meters)

ফটোগ্রাফির জন্য ফ্ল্যাশ আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে ক্রস কান্ট্রি ফার্মেসি, রাফিদিন সবজি ও ফলের বাজার, রুসাফা শপিং কমপ্লেক্স, বেন বড়, সময় ক্যাফে, দন্ত চিকিৎসক ডা. মাসুদ কুবাইসি ক্লিনিক, রাসাফা রিফ্রেশমেন্টস, আলদুহা, শীর্ষ বিশেষজ্ঞ অটো টিউনিং, গাড়ির জিনিসপত্রের জন্য মোয়াতাজ, মায়সা ম্যাগেড ফার্মেসি, সরিষা বীজ ফার্মেসী, আল-মোয়াইন ফার্মেসি, ইলাফ বাসেম ফার্মেসি, মোহাম্মদ আল-মাশাদানি, গোল্ডেন লিরা রিফ্রেশমেন্টস, কুজ বার্গার, ইবনে সিনা ইউনিভার্সিটি অফ মেডিকেল সায়েন্সেস, মাকরাম ভেটেরিনারি সার্ভিসেস এবং আরো অনেক.

রেটিং

5/5

যোগাযোগ

জানুন

বাগদাদ, ইরাক

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

ফটোগ্রাফির জন্য ফ্ল্যাশ রেটিং কি?

ফটোগ্রাফির জন্য ফ্ল্যাশ রেটিং 5 5 টি তারার বাইরে রেটিং

ফটোগ্রাফির জন্য ফ্ল্যাশ এর ঠিকানা কী

ফটোগ্রাফির জন্য ফ্ল্যাশ এর ঠিকানা বাগদাদ, ইরাক.

কি ফটোগ্রাফির জন্য ফ্ল্যাশ?

ফটোগ্রাফির জন্য ফ্ল্যাশ ইহা একটি সিনেমা থিয়েটারগুলো ভিতরে ইরাক

একটি পর্যালোচনা লিখুন