গার্ডেনিয়া হয় এক বস্ত্রের দোকান অবস্থিত ইরাক. এটি এর মধ্যে একটি 3789 বস্ত্রের দোকান ভিতরে ইরাক. এর ঠিকানা গার্ডেনিয়া হয় বাণিজ্যিক রাস্তা, বাগদাদ, ইরাক. গার্ডেনিয়া এ যোগাযোগ করা যাবে 9647811924947. গার্ডেনিয়া এর চারপাশে অনেকগুলি তালিকাভুক্ত স্থান রয়েছে এবং আমরা কমপক্ষে আচ্ছাদন করছি 119 তার চারপাশের জায়গা Asia-Places.com. গার্ডেনিয়া রেট করা 4 (5 স্টারের মধ্যে) দ্বারা 66 ওয়েবে পর্যালোচনা.

গার্ডেনিয়া আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

ওয়েবসাইট এবং সার্ভার এনক্রিপশন কোম্পানি | CiH99 (কম্পিউটার প্রশিক্ষণ স্কুল) ইব্রাহিম আল-খলিল মসজিদ - তার উপর শান্তি বর্ষিত হোক, তাজারি সেন্ট, বাগদাদ 55182, ইরাক (প্রায়. 208 meters)
সুলতানার পোশাক (পোশাকের দোকান) তাজারি সেন্ট, বাগদাদ, ইরাক (প্রায়. 255 meters)
(বিদ্যালয়) (প্রায়. 207 meters)
(প্রস্তুতিমূলক বিদ্যালয়) (প্রায়. 200 meters)
(বিদ্যালয়) (প্রায়. 242 meters)
রাউয়া মিড স্কুল (বিদ্যালয়) 86 বাগদাদ আল_সাইদিয়া, 00964, ইরাক (প্রায়. 200 meters)
ডাঃ হায়দার আব্দুল করিম আল জানবী ক্লিনিক // চক্ষুবিদ্যা (চক্ষুবিজ্ঞানের ক্লিনিক) জেনোবিয়া ফার্মেসির উপরে বিশেষজ্ঞ কমপ্লেক্স, তাজারি সেন্ট, বাগদাদ, ইরাক (প্রায়. 257 meters)
সিন্ধু গ্রন্থাগার (স্টেশনারি দোকান) আল-সাইদিয়াহ, আলটেকারি রোড, বাগদাদ, ইরাক (প্রায়. 231 meters)
ডঃ ইয়াদ সালেহ আল-জুবাইদি (ফিজিওথেরাপিস্ট) আল-তিজারি স্ট্রিট, বাগদাদ, ইরাক (প্রায়. 271 meters)
নিধল আলোবাইদি ফার্মেসি (ফার্মাসি) বাগদাদ, ইরাক (প্রায়. 349 meters)

গার্ডেনিয়া আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে উপনদী কমপ্লেক্স, মেডিকেল, সাঈদ কসমেটিকস, উরুকটেক স্টোর, সৈয়দিয়া লেজার সেন্টার/ ডা. আলী ওয়ালিদ, হুমাম নাজম ক্লিনিকের ডা, ক্লিনিক ডা. প্রসূতি ও স্ত্রীরোগবিদ্যার জন্য হিন্দ সালেম আল-আজ্জাভি, ওমর বিশেষায়িত ডেন্টাল ক্লিনিক ডা, ডাঃ এইচ আল-হাসানী ক্লিনিক, Oroctech কোম্পানি, , , ফ্লোরেন্স মোবাইল সেন্টার, টাইগ্রিস সেন্টার মোবাইল, মোবাইল সার্ভিসের জন্য হায়দার স্মার্ট, আপনার অ্যাপল কেন্দ্র, কম্পিউটার ও ল্যাপটপ মেরামত, ইজাজ হলের বিবাহ ও অনুষ্ঠান, মিলানো সানডে 2, কেন্দ্র ইস্তাম্বুল মহিলাদের কাপড়ের দোকান এবং আরো অনেক.

বস্ত্রের দোকান গার্ডেনিয়া চারপাশে অনেক আছে।বস্ত্রের দোকান সুলতানার পোশাক, আবু সরমাদ সেলাই, আল বারাকা আবায়া স্টোর, এবং নতুন ফ্যাশন সময় বস্ত্রের দোকান কিছু গার্ডেনিয়া কাছাকাছি

রেটিং

4/5

যোগাযোগ

জানুন

বাণিজ্যিক রাস্তা, বাগদাদ, ইরাক

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

গার্ডেনিয়া যোগাযোগের নম্বরটি কী?

গার্ডেনিয়া যোগাযোগের নম্বর 9647811924947 হয়

গার্ডেনিয়া রেটিং কি?

গার্ডেনিয়া রেটিং 4 5 টি তারার বাইরে রেটিং

গার্ডেনিয়া এর ঠিকানা কী

গার্ডেনিয়া এর ঠিকানা বাণিজ্যিক রাস্তা, বাগদাদ, ইরাক.

কি গার্ডেনিয়া?

গার্ডেনিয়া ইহা একটি বস্ত্রের দোকান ভিতরে ইরাক

একটি পর্যালোচনা লিখুন