হয় এক যন্ত্রপাতির দোকান অবস্থিত ইরাক. এটি এর মধ্যে একটি 6113 যন্ত্রপাতির দোকান ভিতরে ইরাক. এর ঠিকানা হয় . এ যোগাযোগ করা যাবে 9647703087009. এর চারপাশে অনেকগুলি তালিকাভুক্ত স্থান রয়েছে এবং আমরা কমপক্ষে আচ্ছাদন করছি 58 তার চারপাশের জায়গা Asia-Places.com. রেট করা 3.5 (5 স্টারের মধ্যে) দ্বারা 2 ওয়েবে পর্যালোচনা.

আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

(ডাক্তার) (প্রায়. 264 meters)
আগাদির লাইব্রেরি (অফিস সরবরাহ দোকান) বাগদাদ, ইরাক (প্রায়. 220 meters)
মানার আল শিফা ফার্মেসি (জৈব ড্রাগের দোকান) বাগদাদ আল-গাদির, আবু রহমান মার্কেটের সামনে, বাগদাদ, ইরাক (প্রায়. 229 meters)
হুসেইন আব্দুল করিম আল-শামরি ফার্মেসি (ফার্মাসি) নামহীন রোড, ইরাক (প্রায়. 133 meters)
(সরঞ্জাম এবং ডাইয়ের দোকান) (প্রায়. 304 meters)
লিটল ইঞ্জিনিয়ারের কম্পিউটার সার্ভিসেস (কম্পিউটার পরামর্শদাতা) ইরাক/বাগদাদ/আল-গাদির, ইরাক/বাগদাদ, ইরাক (প্রায়. 214 meters)
ম্যাককয় আল জাওহারাহ (লন্ড্রি পরিষেবা) বাগদাদ, ইরাক (প্রায়. 241 meters)
(ডাক্তার) (প্রায়. 146 meters)
(দাতের চিকিৎসাকেন্দ্র) (প্রায়. 227 meters)
ডাঃ আহলাম.ক্লিনিক (চিকিৎসা কেন্দ্র) বাগদাদ, ইরাক (প্রায়. 264 meters)

আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে ক্লিনিকের ডা হুসাইন আল-নকিব ডেন্টাল ক্লিনিক, ডা. হুসাইন আল-নকিব ডেন্টাল ক্লিনিক, , , দৃষ্টি, ইলেকট্রনিক কেনাকাটার জন্য আল গাইথ অফিস, জুঁই ফ্যাশন, আবু রহমান মার্কেটস, চ্যাম্পিয়নস জিম, ক্লেমেন্সউ ল্যাবরেটরি, আল আলাউয়া হাসপাতাল, হালকা চার্চ, প্রেরিতদের চার্চ, হামুদি বাজার, সহরায়া বুটিক, বিন নউ কমপ্লেক্স, সরমাদের বুটিক, হায়দার দাবদাউব ফ্যাশন, ক্যাফে মত, আল রেহানা মেডিকেল কর্পোরেশন এবং আরো অনেক.

যন্ত্রপাতির দোকান চারপাশে অনেক আছে।যন্ত্রপাতির দোকান দৃষ্টি, এবং ইলেকট্রনিক কেনাকাটার জন্য আল গাইথ অফিস যন্ত্রপাতির দোকান কিছু কাছাকাছি

রেটিং

3.5/5

যোগাযোগ

জানুন

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

যোগাযোগের নম্বরটি কী?

যোগাযোগের নম্বর 9647703087009 হয়

রেটিং কি?

রেটিং 3.5 5 টি তারার বাইরে রেটিং

কি ?

ইহা একটি যন্ত্রপাতির দোকান ভিতরে ইরাক

একটি পর্যালোচনা লিখুন