সিন্ধু ন্যাশনাল কোম্পানি ফর ইন্ডাস্ট্রি অ্যান্ড ইনভেস্টমেন্ট

সিন্ধু ন্যাশনাল কোম্পানি ফর ইন্ডাস্ট্রি অ্যান্ড ইনভেস্টমেন্ট এক Real Estate Builders & Construction Company যা হলো মধ্যে অবস্থিত. এই ইরাক এর 523 রিয়েল এস্টেট বিল্ডার এবং নির্মাণ সংস্থা এক. সিন্ধু ন্যাশনাল কোম্পানি ফর ইন্ডাস্ট্রি অ্যান্ড ইনভেস্টমেন্ট এর ঠিকানা আল সানাদ ন্যাশনাল কোম্পানি ফর ইন্ডাস্ট্রি অ্যান্ড ইনভেস্টমেন্ট, বাগদাদ, ইরাক হয়সিন্ধু ন্যাশনাল কোম্পানি ফর ইন্ডাস্ট্রি অ্যান্ড ইনভেস্টমেন্ট থেকে 9647800033378 যোগাযোগ করা যেতে পারে সিন্ধু ন্যাশনাল কোম্পানি ফর ইন্ডাস্ট্রি অ্যান্ড ইনভেস্টমেন্ট এর চেয়ে কম দূরবর্তী এলাকায় অবস্থিত 3 এর আশেপাশে তালিকাভুক্ত স্থানওয়েব এ 9 পর্যালোচকদের দ্বারা সিন্ধু ন্যাশনাল কোম্পানি ফর ইন্ডাস্ট্রি অ্যান্ড ইনভেস্টমেন্ট কে 3.5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

সিন্ধু ন্যাশনাল কোম্পানি ফর ইন্ডাস্ট্রি অ্যান্ড ইনভেস্টমেন্ট আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

مصنع السند الوطني للصناعة و الاستثمار (বিল্ডিং ডিজাইন সংস্থা) বাগদাদ, ইরাক (প্রায়. 208 মিটার)
শিল্প ও বিনিয়োগের জন্য আল সানাদ জাতীয় কারখানা (রিয়েল এস্টেট বিল্ডার এবং নির্মাণ সংস্থা) বাগদাদ, ইরাক (প্রায়. 327 মিটার)
সিন্ধু ন্যাশনাল কোম্পানি ফর ইন্ডাস্ট্রি অ্যান্ড ইনভেস্টমেন্ট (রিয়েল এস্টেট বিল্ডার এবং নির্মাণ সংস্থা) আল সানাদ ন্যাশনাল কোম্পানি ফর ইন্ডাস্ট্রি অ্যান্ড ইনভেস্টমেন্ট, বাগদাদ, ইরাক (প্রায়. 100 মিটার)

প্রায় 200 মিটার দূরে, অন্য Real Estate Builders & Construction Company হয় - শিল্প ও বিনিয়োগের জন্য আল সানাদ জাতীয় কারখানা

রেটিং

3.5/5

যোগাযোগ

জানুন

আল সানাদ ন্যাশনাল কোম্পানি ফর ইন্ডাস্ট্রি অ্যান্ড ইনভেস্টমেন্ট, বাগদাদ, ইরাক

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

সিন্ধু ন্যাশনাল কোম্পানি ফর ইন্ডাস্ট্রি অ্যান্ড ইনভেস্টমেন্ট যোগাযোগের নম্বরটি কী?
সিন্ধু ন্যাশনাল কোম্পানি ফর ইন্ডাস্ট্রি অ্যান্ড ইনভেস্টমেন্ট যোগাযোগের নম্বর 9647800033378 হয়
সিন্ধু ন্যাশনাল কোম্পানি ফর ইন্ডাস্ট্রি অ্যান্ড ইনভেস্টমেন্ট রেটিং কি?
সিন্ধু ন্যাশনাল কোম্পানি ফর ইন্ডাস্ট্রি অ্যান্ড ইনভেস্টমেন্ট রেটিং 3.5 5 টি তারার বাইরে রেটিং
সিন্ধু ন্যাশনাল কোম্পানি ফর ইন্ডাস্ট্রি অ্যান্ড ইনভেস্টমেন্ট এর ঠিকানা কী
সিন্ধু ন্যাশনাল কোম্পানি ফর ইন্ডাস্ট্রি অ্যান্ড ইনভেস্টমেন্ট এর ঠিকানা আল সানাদ ন্যাশনাল কোম্পানি ফর ইন্ডাস্ট্রি অ্যান্ড ইনভেস্টমেন্ট, বাগদাদ, ইরাক.