ল্যাপটপ কেন্দ্র

ল্যাপটপ কেন্দ্র এক Computer store যা হলো মধ্যে অবস্থিত. এই ইরাক এর 309 কম্পিউটার দোকানে এক. ল্যাপটপ কেন্দ্র এর ঠিকানা বসরাহ, ইরাক হয়ল্যাপটপ কেন্দ্র আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 2 পর্যালোচকদের দ্বারা ল্যাপটপ কেন্দ্র কে 4.5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

ল্যাপটপ কেন্দ্র আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

(শপিং মল) (প্রায়. 232 মিটার)
সিটি অফ সায়েন্স ন্যাশনাল হাই স্কুল ফর গার্লস (উচ্চ বিদ্যালয) 14 তামুজ (14 জুলাই) স্ট্রিট, বসরাহ 61001, ইরাক (প্রায়. 304 মিটার)
বসরা পূর্ব (তেল ও প্রাকৃতিক গ্যাস সংস্থা) বসরাহ, ইরাক (প্রায়. 145 মিটার)
গ্রাম কোম্পানির সাধারণ চুক্তি (রিয়েল এস্টেট বিল্ডার এবং নির্মাণ সংস্থা) 14 তামুজ (14 জুলাই) স্ট্রিট, বসরাহ, ইরাক (প্রায়. 306 মিটার)
شركة فستقة (খাদ্য প্রস্তুতকারী) شارع الجزائر, বসরাহ, ইরাক (প্রায়. 232 মিটার)
ল্যাপটপ কেন্দ্র (কম্পিউটার দোকান) বসরাহ, ইরাক (প্রায়. 100 মিটার)
হুপো - ইরাক (সুপার মার্কেট) আলজিয়ার্স সেন্ট, বসরাহ, ইরাক (প্রায়. 351 মিটার)
পাইন আসবাবপত্র (হোম সামগ্রীর দোকান) বসরাহ, ইরাক (প্রায়. 287 মিটার)
চিকো বসরা (শিশুদের দোকান) সিটি সেন্টার, ইবনে গাজান হাসপাতাল স্ট্রিট, ম্যাক্সি মলের বিপরীতে, বসরাহ, ইরাক (প্রায়. 293 মিটার)
7 আর্টস ক্রিয়েটিভ ও প্রিন্টিং (ছাপার দোকান) খরগোশের খাবারের পাশে, 14 তামুজ (14 জুলাই) স্ট্রিট, বসরাহ, ইরাক (প্রায়. 314 মিটার)

ল্যাপটপ কেন্দ্র আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে টেকনোজিম, পিক্সেল প্রিন্ট কোম্পানি, বসরা প্রাসাদের ফুল ব্যবসায়ী, খালেদ রহিম ফ্যাশন হাউস, বসরা ড্রাইভিং ইনস্টিটিউট - বিডিআই, বসরা ড্রাইভিং ইনস্টিটিউট, ক্যাপ্টেন করিম সার্ভিস সেন্টার - বসরা শাখা, ইসা সেন্টার, , , , , অনলাইন কেনাকাটার জন্য আমাজন এবং ইবে বসরা, LELAS, , টেকনোস্টার অফিস সরঞ্জাম, রাজকুমারের অফিস...পিএ, আরডুইনো ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং সেন্টার, ডায়মন্ড সেন্টার ডায়মন্ড ডেন্টাল সেন্টার, ভ্রমণ ও পর্যটনের জন্য বসরা স্প্রিং কোম্পানি এবং আরো অনেক.

প্রায় 200 মিটার দূরে, অন্য Computer store হয় - ল্যাপটপ কেন্দ্র

রেটিং

4.5/5

যোগাযোগ

জানুন

বসরাহ, ইরাক

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

ল্যাপটপ কেন্দ্র রেটিং কি?
ল্যাপটপ কেন্দ্র রেটিং 4.5 5 টি তারার বাইরে রেটিং
ল্যাপটপ কেন্দ্র এর ঠিকানা কী
ল্যাপটপ কেন্দ্র এর ঠিকানা বসরাহ, ইরাক.