জ্ঞান

জ্ঞান এক Office supply store যা হলো মধ্যে অবস্থিত. এই ইরাক এর 65 অফিস সরবরাহ এবং স্টেশনারি দোকানে এক. জ্ঞান এর ঠিকানা বাগদাদ, ইরাক হয়জ্ঞান আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 3 পর্যালোচকদের দ্বারা জ্ঞান কে 5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

জ্ঞান আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

(ছাপার দোকান) (প্রায়. 313 মিটার)
(স্ট্যাম্প শপ) (প্রায়. 364 মিটার)
(মসজিদ) (প্রায়. 238 মিটার)
(ছাপার দোকান) (প্রায়. 239 মিটার)
নতুন চেহারা শেভিং উপকরণ ট্রেডিং সেন্টার (শপিং মল) রশিদ স্ট্রিট, বাগদাদ, ইরাক (প্রায়. 163 মিটার)
(ছাপার দোকান) (প্রায়. 313 মিটার)
আল-মায়সাম স্টেশনারী ট্রেডিং কোম্পানি (স্কুল সরবরাহের দোকান) প্রবেশদ্বারের বিপরীতে আল রাশিদ স্ট্রিট, মুতানাব্বি স্ট্রিট, ইরাক (প্রায়. 337 মিটার)
Atlas.co - Atlas কোম্পানি (সৌন্দর্য উপকরণ) রশিদ স্ট্রিট, আল-হায়দারি মসজিদ খানার বিপরীতে, রশিদ স্ট্রিট, বাগদাদ, ইরাক (প্রায়. 163 মিটার)
আলফাতিনা কোম্পানি (স্টেশনারি দোকান) রশিদ স্ট্রিট, বাগদাদ, ইরাক (প্রায়. 302 মিটার)

জ্ঞান আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে জমি-ইলা/হিদায়াত স্টেশনারি খেলা, , আল-মুস্তফা ছাপাখানা (মেশিন), আশুরবানীপাল বুক লাইব্রেরী, আল-মাহের বিজ্ঞাপন, বিজ্ঞাপন এবং জেনারেল ট্রেডিং কোং, লি., , আল-জাহরা প্রেস, আলসেমা প্রিন্টিং অফিস, ইরাকের বাণিজ্যিক ছাপাখানা, মোস্তফা প্রেস, ঘাসান প্রিন্টিং প্রেস এবং ডিজাইন, দুপুর প্রিন্ট, পর্দার জন্য আলী আল-রুবাই, হারিরি লাইব্রেরি। ভাষা, ইরাকি গবেষকদের উদ্যোগ, পুরাতন বাগদাদ গভর্নরেট ভবন, ধন্য ভার্জিন মেরি চার্চ, লিজেন্ড ফোরাম ক্যাফে, বিদ্যুৎ মন্ত্রণালয় ইলেকট্রনিক ক্যালকুলেটর এবং আরো অনেক.

রেটিং

5/5

যোগাযোগ

জানুন

বাগদাদ, ইরাক

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

জ্ঞান রেটিং কি?
জ্ঞান রেটিং 5 5 টি তারার বাইরে রেটিং
জ্ঞান এর ঠিকানা কী
জ্ঞান এর ঠিকানা বাগদাদ, ইরাক.