এক Charity যা হলো মধ্যে অবস্থিত. এই ইরাক এর 128 দাতব্য সংস্থা এক. এর ঠিকানা হয় থেকে 9647719829874 যোগাযোগ করা যেতে পারে আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 3 পর্যালোচকদের দ্বারা কে 5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

ইবনে হারিস ফার্নিচার (গদি দোকান) নাজমা স্ট্রিট, সুওয়ায়রা, ইরাক (প্রায়. 294 মিটার)
আলী সাইদ - মোবাইল ফোন ও কম্পিউটার সফটওয়্যার (ইলেকট্রনিক্স দোকান) আল-সুওয়াইরা - আল-মোআলেমিন কোয়ার্টার, আল-নাজমা স্ট্রিট - বেইট হুমিম মার্কেটের পাশে, ইরাক - ওয়াসিত - আল-সুওয়াইরা 52002, ইরাক (প্রায়. 338 মিটার)
নষ্ট শিশু পরিচ্ছদ (পোশাকের দোকান) নামহীন রোড, সুওয়াইরাহ, ইরাক (প্রায়. 255 মিটার)
মোবাইল এবং ইন্টারনেট পরিষেবার জন্য গাজওয়ান অফিস (ইলেকট্রনিক্স দোকান) সুওয়াইরা, ইরাক (প্রায়. 262 মিটার)
আবু ফাদাক আল-কারাবী (ইলেকট্রনিক্স দোকান) সুওয়াইরা, ইরাক (প্রায়. 281 মিটার)
পরিবারের যৌগিক খাবার এবং গৃহস্থালির জিনিসপত্র এবং তৈরি পোশাক (শপিং মল) নাজমা স্ট্রিট, গভর্নরেট, সুওয়াইরাহ, ইরাক (প্রায়. 295 মিটার)
গাজওয়ান ইন্টারনেট সার্ভিসেস (ইলেকট্রনিক্স দোকান) আল-মোআলেমিন জেলা, সুওয়াইরাহ, ইরাক, আল-মোআল্লেম জেলা, খানাকীন, ইরাক (প্রায়. 448 মিটার)
গসিপ পোশাক (শপিং মল) নাজমা স্ট্রিট, সুওয়ায়রা, ইরাক (প্রায়. 302 মিটার)
(দানশীলতা) (প্রায়. 100 মিটার)
(দানশীলতা) (প্রায়. 117 মিটার)

আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে স্কুল সরবরাহ এবং স্টেশনারি জন্য এলিয়া লাইব্রেরি, , বাইত সখী মার্কেটস, রেফ্রিজারেশনের জন্য রায়শান, Wasit Essaouira চীনা কোম্পানি CGGC, Essaouira যুব কফি (দুর্ঘটনা), কনক কফি শপ, আল রাম্মাস কফি শপ, শামুসাহর নাস্তা ও খাবার, আল-আসিয়াদ রেস্তোরাঁ এবং ক্যাফে, হাদ্দাদ কারখানা, এসসাউইরা আবু আকিল অফিসে নিয়োগ, মেয়েদের জন্য আল কাওথার প্রিপ স্কুল, কায়েস প্রাথমিক বিদ্যালয়, মুসা বিন নুসাইর মিডল স্কুল, কেন্দ্র আবদালি, বৈদ্যুতিক এবং নির্মাণ সামগ্রীর জন্য বারাকাত আল জাহরা, কাপড় হজ তালাত আল-হায়দারী।, ডাউনলোডের জন্য তুর্কি আলা পোশাক, হামজা পুরুষদের নাপিতের দোকান এবং আরো অনেক.

প্রায় 200 মিটার দূরে, অন্য Charity হয় -

রেটিং

5/5

যোগাযোগ

জানুন

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

যোগাযোগের নম্বরটি কী?
যোগাযোগের নম্বর 9647719829874 হয়
রেটিং কি?
রেটিং 5 5 টি তারার বাইরে রেটিং