এক Social services organization যা হলো মধ্যে অবস্থিত. এই ইরাক এর 50 সমাজ সেবামূলক কাজ এক. এর ঠিকানা হয়ওয়েব এ 5 পর্যালোচকদের দ্বারা কে 2.5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

(ফার্মাসি) (প্রায়. 266 মিটার)
(পেশাগত চিকিত্সক) (প্রায়. 273 মিটার)
আবু বেড়েছে ৩ (পোশাকের দোকান) আল দিওয়ানিয়াহ, ইরাক (প্রায়. 166 মিটার)
(সামাজিক সেবা সংস্থা) (প্রায়. 100 মিটার)
(বিল্ডিং উপকরণের দোকান) (প্রায়. 286 মিটার)
বারাকাত আল-মুনতাদির কমপ্লেক্স যন্ত্রপাতি, বৈদ্যুতিক, হ্যান্ড টুলস এবং পানি ইনস্টলেশনের জন্য (বৈদ্যুতিক সরবরাহের দোকান) আল দিওয়ানিয়াহ, ইরাক (প্রায়. 189 মিটার)
ইউনাইটেড ব্যাংক ফর ইনভেস্টমেন্ট (ব্যাংক) ইউনিভার্সিটি স্ট্রিট, আল দিওয়ানিয়াহ, ইরাক (প্রায়. 274 মিটার)
এনলিল কেন্দ্র (বিদ্যালয়) আল দিওয়ানিয়াহ, ইরাক (প্রায়. 316 মিটার)
হজ ও ওমরাহ এবং ধর্মীয় পর্যটনের জন্য প্রচারণা মুরতদা (এয়ারলাইন) আলজেরিয়া স্ট্রিট, আল দিওয়ানিয়াহ, ইরাক (প্রায়. 408 মিটার)
সালাম ডিজাইন স্টুডিও (প্রতিকৃতি স্টুডিও) আল দিওয়ানিয়াহ, ইরাক (প্রায়. 304 মিটার)

আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে মধু বেকারি, আল-সাদিক আল-আমিন বেকারি, সামি আল-সাব্বাগ (আবু মোহাম্মদ), মেয়েদের জন্য আল মাদান প্রাথমিক বিদ্যালয়, হোসেন শিশুদের পোশাক কমপ্লেক্স, আর্থ লিংক রুট এয়ারলিঙ্ক রুট, আর্থ লিংক রুট, সামি সেন্টারে রং করা আধুনিক গাড়ি, আল-সাবতাইন ইঞ্জিনিয়ারিং অ্যান্ড স্ট্রাকচারাল ল্যাবরেটরি (আল-দিওয়ানিয়াহ শাখা), বাগদাদ স্ট্রিট, উম্ম আল-খাইল কমপ্লেক্স, প্রথম পৌর সেক্টরের পাশে, জাওহারাত আল ওয়ালিদ ট্রেডিং অ্যান্ড জেনারেল কন্ট্রাক্টিং কোম্পানি লিমিটেড।, রূপালী পৃষ্ঠতলের জন্য Izocam স্থান, স্মার্ট সিটি সেন্টার, আইনজীবী আলা হাওয়াস আল-জুবরি এবং আরো অনেক.

রেটিং

2.5/5

যোগাযোগ

জানুন

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

রেটিং কি?
রেটিং 2.5 5 টি তারার বাইরে রেটিং