এক Coffee shop যা হলো মধ্যে অবস্থিত. এই ইরাক এর 725 কপি দোকান এক. এর ঠিকানা হয় আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 4 পর্যালোচকদের দ্বারা কে 5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

আল মাআমেল কম্পিউটার ও ইন্টারনেট অফিস (কম্পিউটার দোকান) ইরাক-নাজাফ-কুফা-আলজামহুরিয়া স্ট্রিট নাজাফ কুফা আল-জুমহুরিয়া স্ট্রিট, কুফা, ইরাক (প্রায়. 122 মিটার)
আল-ইয়াসিরি মোবাইল ফোন কোম্পানি (সেল ফোন স্টোর) কুফা, ইরাক (প্রায়. 225 মিটার)
সাইয়েদ আহমেদ আল সায়েদ এবং নাস আল মায়ালির খসড়া এবং গয়না (স্বর্ণকার) সুক, আল কাবীর, কুফা, ইরাক (প্রায়. 386 মিটার)
রহমান সেন্টার (কম্পিউটার মেরামতের পরিষেবা) কুফা, ইরাক (প্রায়. 327 মিটার)
কোম্পানির আদর্শগুলি প্রতিকূল এবং দৃঢ়প্রতিজ্ঞ (ওয়েব হোস্টিং সংস্থা) ইরাক, নাজাফ আল-আশরাফ, আল-কুফা, আল-কুফা পৌরসভার প্রশাসনের সামনে, কুফা, ইরাক (প্রায়. 403 মিটার)
(কাফির দোকান) (প্রায়. 100 মিটার)
মার্জ বাহরাইন অফিস কমিউনিকেশন (শপিং মল) কুফা, ইরাক (প্রায়. 327 মিটার)
টাইপিং এবং প্রজননের জন্য আল-মুজতবা লাইব্রেরি (শপিং মল) আল-মুখতারিয়া স্কুল, ফলকেত হাবিব আলরাশ খালাফ, কুফা, ইরাক (প্রায়. 377 মিটার)
বারাকাত আল রেদা অফিস ফর টাইপিং এবং রিপ্রোডাকশন (অফিস সরবরাহ দোকান) সিক্কা স্ট্রিট, নাজাফ জেলা, কুফা, ইরাক (প্রায়. 323 মিটার)
পুরুষদের পোশাকের জন্য কাশখা (পোশাকের দোকান) আল হুদা হোটেলের বিপরীতে, কুফা, ইরাক (প্রায়. 360 মিটার)

আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে বৈদ্যুতিক যন্ত্রপাতির জন্য মাহদি আল শাহমানি, মোবাইলের জন্য শিশুর ফোন, মাহদীর মোবাইল অফিস, কারার আল সুলতানি স্টোরস, আলী আল কালাবি রেফ্রিজারেটর মেরামত, , , خياطة سيد علي, সনি কম্পিউটারস, আঘাত শীর্ষ, ডিজিআই প্রেস, ভ্রমণ ও পর্যটনের জন্য এলিয়া ইরাক কোম্পানি, জলপাই শাখা ফার্মেসী, আল মদিনা আল মুনাওয়ারা ফার্মেসি, ফাদেল আল-কাওয়াজ, আল সেফ ফার্মেসি, নাঈম গ্লাস অঙ্গীকার এবং আরো অনেক.

রেটিং

5/5

যোগাযোগ

জানুন

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

রেটিং কি?
রেটিং 5 5 টি তারার বাইরে রেটিং