এক Generator Shop যা হলো মধ্যে অবস্থিত. এই ইরাক এর 42 জেনারেটর দোকান এক. এর ঠিকানা হয় আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।

আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

(বেসরকারী প্রতিষ্ঠান) (প্রায়. 237 মিটার)
সাজ আলরীফ রেস্তোরাঁ - 62 রাস্তা (রেঁস্তোরা) আল ওয়াথিক স্কোয়ার, 62 সেন্ট, বাগদাদ 00964, ইরাক (প্রায়. 206 মিটার)
তারিক কোম্পানির নেতৃস্থানীয়, ইরাকের এফজি উইলসন এজেন্ট (জেনারেটর শপ) 62 স্ট্রিট, শেরকো, ইরাকের বিপরীত শাখা (প্রায়. 290 মিটার)
(জেনারেটর শপ) (প্রায়. 100 মিটার)
আল-সাহা আইসক্রিম (আইসক্রিমের দোকান) 62 তম স্ট্রিট, বাগদাদ, ইরাক (প্রায়. 125 মিটার)
(কম্পিউটার মেরামতের পরিষেবা) (প্রায়. 367 মিটার)
উরুক জাতীয় বিশ্ববিদ্যালয় (বেসরকারি বিশ্ববিদ্যালয়) বাগদাদ, ইরাক (প্রায়. 353 মিটার)
সর্বোচ্চ ক্ষমতা ইরাক (পাওয়ার প্লান্ট সরঞ্জাম সরবরাহকারী) شارع الصناعه - شارع عمارة التميمي - امام شركة الجزيرة العربية للانترنت بغداد, ইরাক (প্রায়. 397 মিটার)
রোসোলিন বিউটি সেন্টার (চিকিৎসা কেন্দ্র) বাগদাদ, ইরাক (প্রায়. 319 মিটার)
Rmooz (বিজ্ঞাপন সেবা) বাগদাদ, ইরাক (প্রায়. 393 মিটার)

আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে নিউ টেস্টামেন্ট ইলেকট্রনিক্স কোম্পানি, inettelecom, জান্নাত আলফারাহ কোম্পানি, এমজি ইরাক, আল-ইতকান আল-ইতকান কোম্পানি, সামি আলমায়েদি অপটিক্যাল, প্রযুক্তি যুগের কোম্পানি, রাস এল বার কোম্পানি (ক্যানন ক্যামেরা শাখার অধীনে -আলস্নাহ 2), সাধারণ চুক্তি এবং শিল্প সরঞ্জাম ট্রেডিং লিমিটেডের জন্য আলনুহা।, শরকালজাজিরা টেলিকমিউনিকেশন কোম্পানি, , লাক্সোলুক নান্দনিক এবং লেজার ক্লিনিক / বাগদাদ শাখা, কারাদা 52 স্ট্রিট, এপিসির এজেন্ট, কম্পিউটারের জন্য দার আল-নাশের, রক্ষণাবেক্ষণ কমিটি আনন্দ কোম্পানি কেন্দ্র, এমজি ইরাক, ফারা জেনারেল ট্রেডিং কোম্পানি লি., নেটগেট-ইরাক। নেটওয়ার্ক গেটওয়ে কোম্পানি, , , এবং আরো অনেক.

প্রায় 250 মিটার বিমানের দূরত্বের মধ্যে, আরও কমপক্ষে 2 আরও জেনারেটর দোকান হু। এইগুলো জেনারেটর দোকান হু - তারিক কোম্পানির নেতৃস্থানীয়, ইরাকের এফজি উইলসন এজেন্ট,

রেটিং

0/5

যোগাযোগ

জানুন

স্থান