এরবিলে কানাডিয়ান দূতাবাস

এরবিলে কানাডিয়ান দূতাবাস এক Embassy যা হলো মধ্যে অবস্থিত. এই ইরাক এর 63 দূতাবাসসমূহ এক. এরবিলে কানাডিয়ান দূতাবাস এর ঠিকানা ইরবিল, ইরাক হয়এরবিলে কানাডিয়ান দূতাবাস থেকে 964662246735 যোগাযোগ করা যেতে পারে এরবিলে কানাডিয়ান দূতাবাস আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 118 পর্যালোচকদের দ্বারা এরবিলে কানাডিয়ান দূতাবাস কে 4.5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

এরবিলে কানাডিয়ান দূতাবাস আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

হারমনি কিন্ডারগার্টেন (কিন্ডারগার্টেন স্কুল) MRF Quattro Towers, Gulan Str Erbil Kurdistan Region, 44001, ইরাক (প্রায়. 186 মিটার)
(বিজ্ঞাপন সংস্থা) (প্রায়. 209 মিটার)
WHA পরিষেবা (ব্যবসা কেন্দ্র) স্টার টাওয়ার ১ম তলা গুলান, ইরবিল, ইরাক (প্রায়. 139 মিটার)
লেনদেন এবং বিপণনের জন্য অপরিহার্য - ব্যবসা এবং বিপণনের জন্য অপরিহার্য (ইন্টারনেট বিপণন পরিষেবা) Quattro Towers, Tower C, Floor 3, Office12 Erbil Kurdistan Region, 44001, ইরাক (প্রায়. 203 মিটার)
কানাডা ভিসা আবেদন কেন্দ্র Erbil এরবিল, ইরাক (প্রায়. 100 মিটার)
আমার 360 অনলাইন (ফটোগ্রাফার) সোফি মল, ইরবিল 44001, ইরাক (প্রায়. 237 মিটার)
ছুটির লিঙ্ক (ট্রাভেল এজেন্সি) 40 মিটার, গুলান সেন্ট, ইরবিল, ইরাক (প্রায়. 201 মিটার)
ইরবিলে তুরস্কের জেনারেল কনস্যুলেট (বিদেশী কনস্যুলেট) স্টার টাওয়ার, গুলান স্ট্রিট, গুলান সেন্ট, ইরবিল, ইরাক (প্রায়. 172 মিটার)
এমআরএফ-কোয়াট্রো-টাওয়ার (নির্মান শ্রমিক) ইরবিল, ইরাক (প্রায়. 142 মিটার)
شركة الخيال الناصع (ব্যবহৃত গাড়ি ব্যবসায়ী) ইরবিল, ইরাক (প্রায়. 228 মিটার)

এরবিলে কানাডিয়ান দূতাবাস আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে ব্রাইট ইমাজিনেশন রেন্ট এ কার কোম্পানি ইরবিল রেন্ট কার, আর্ট ফিলিং অ্যাডভার্টাইজিং এজেন্সি (টিভি, ওওএইচ, ডিজিটাল, সোশ্যাল মিডিয়া), মন্তব্য ক্রিয়েটিভ এজেন্সি, খিলান যৌগ, গ্লোবাল বিজনেস সেন্টার, স্টিয়ার টাওয়ার, shwene xushk hezan, ফার্মাটেক কো. ওষুধ ও চিকিৎসা সরবরাহের জন্য, সরদার ট্রেডিং এজেন্সি, বেসিলিক রেস্টুরেন্ট এবং ক্যাফে, তারিননেট কোম্পানির সদর দপ্তর, Techeye কোম্পানি, আইটি সলিউশনের জন্য লুসিড কোম্পানি, সিফটন কানাডা ইমিগ্রেশন, এমআরএফ কোয়াট্রো, শাখা 2 রিয়েল এস্টেট রিয়েল এস্টেট ডিল, এসো রিয়েল-এস্টেট, নীল তীর রিয়েল এস্টেট, এরবিল অ্যাপার্টমেন্ট এবং আরো অনেক.

রেটিং

4.5/5

যোগাযোগ

জানুন

ইরবিল, ইরাক

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

এরবিলে কানাডিয়ান দূতাবাস যোগাযোগের নম্বরটি কী?
এরবিলে কানাডিয়ান দূতাবাস যোগাযোগের নম্বর 964662246735 হয়
এরবিলে কানাডিয়ান দূতাবাস রেটিং কি?
এরবিলে কানাডিয়ান দূতাবাস রেটিং 4.5 5 টি তারার বাইরে রেটিং
এরবিলে কানাডিয়ান দূতাবাস এর ঠিকানা কী
এরবিলে কানাডিয়ান দূতাবাস এর ঠিকানা ইরবিল, ইরাক.