এক Electronics store যা হলো মধ্যে অবস্থিত. এই ইরাক এর 6113 যন্ত্রপাতির দোকান এক. এর ঠিকানা হয় আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 2 পর্যালোচকদের দ্বারা কে 4 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

(পেইন্ট স্টোর) (প্রায়. 395 মিটার)
(স্টোর) (প্রায়. 195 মিটার)
(পাওয়ার প্লান্ট সরঞ্জাম সরবরাহকারী) (প্রায়. 197 মিটার)
বিভাগ 9 ইন্টার্ন / প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ইনডোর লজিং) বাগদাদ, ইরাক (প্রায়. 304 মিটার)
Vape Royale (বাষ্পীর দোকান) বাগদাদ, ইরাক (প্রায়. 390 মিটার)
সফটওয়্যার সলিউশন এবং ইলেকট্রনিক ডিজাইনের জন্য ইরাক সফট (সফটওয়্যার কোম্পানি) ইন্ডাস্ট্রি স্ট্রিট, বাগদাদ, ইরাক (প্রায়. 349 মিটার)
আবু সাইফ মিষ্টি (মিষ্টির দোকান) আল-ওয়াথিক স্ট্রিট, বাগদাদ, ইরাক (প্রায়. 338 মিটার)
(কম্পিউটার দোকান) (প্রায়. 195 মিটার)
(স্টোর) (প্রায়. 195 মিটার)
মূল পাথর (মার্বেল সরবরাহকারী) জিয়াউনা স্কাইওয়ে, বাগদাদ, ইরাক (প্রায়. 315 মিটার)

আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে ডাঃ মুহাম্মদ রেদা আল-জুমাইলি ইউরোলজি অ্যান্ড ইনফার্টিলিটি ক্লিনিক, , দার তেফানি ইনক., আল-জানুব ইসলামী ব্যাংক (JIB)- প্রধান শাখা, শিশুর দোকান, এপিসি এজেন্সি কোম্পানি, সামা সুলায়মানিয়ার মিষ্টি, গাড়ী যত্ন জন্য Rekproffset, আল-জোহুর আল-আহলিয়া স্কুল গ্রুপ, প্রাথমিক, মিশ্র, মাধ্যমিক, বালিকা, আলজানুব ইসলামিক ব্যাংক (এটিএম), Tescom আপ স্ট্রংপাওয়ার কোম্পানি, তথ্য প্রযুক্তি এবং নিরাপত্তা সমাধানের জন্য আল-সাররাজ কোম্পানি, তথ্য প্রযুক্তি এবং নিরাপত্তা সমাধানের জন্য আল-সাররাজ আল-ধাইয়া কোম্পানি, আল-রাফিদাইন ব্যাংক, আল-ওয়াহদা জেলা শাখা, নিজার সার্ভিসেস (রেডিয়েটার এবং ভ্যালেন্সের জন্য) _xD83D__xDE98__xD83D__xDE97_, লাইথ আল সুলতানি স্টোরস, আহমেদ অটো মেরামতের কর্মশালা, Zayoona 2 নিড়ানি হল, গাড়ির খুচরা যন্ত্রাংশ বিক্রয় কেন্দ্রের জন্য সাধারণ কোম্পানি এবং আরো অনেক.

প্রায় 250 মিটার বিমানের দূরত্বের মধ্যে, আরও কমপক্ষে 2 আরও যন্ত্রপাতির দোকান হু। এইগুলো যন্ত্রপাতির দোকান হু -

রেটিং

4/5

যোগাযোগ

জানুন

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

রেটিং কি?
রেটিং 4 5 টি তারার বাইরে রেটিং