এইচএস ফার্মেসি

এইচএস ফার্মেসি এক Pharmacy যা হলো মধ্যে অবস্থিত. এই ইরাক এর 3865 ফার্মেসী এক. এইচএস ফার্মেসি এর ঠিকানা জনপ্রিয় অ্যাকশন স্ট্রিট, বাগদাদ, ইরাক হয়এইচএস ফার্মেসি থেকে 9647805499441 যোগাযোগ করা যেতে পারে এইচএস ফার্মেসি আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 2 পর্যালোচকদের দ্বারা এইচএস ফার্মেসি কে 3.5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

এইচএস ফার্মেসি আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

আলা হাদ্দাদ - আমরিয়া শাখা (ব্যাগের দোকান) আল-আমরিয়া, আল-আমাল আল-শাবি স্ট্রিট, জিহাদ আশেপাশের সেতুর কাছে, বাগদাদ, ইরাক (প্রায়. 150 মিটার)
আল ফিরদাউস অপটিক্যাল সেন্টার (চোখের ডাক্তার) জনপ্রিয় অ্যাকশন স্ট্রিট, বাগদাদ, ইরাক (প্রায়. 373 মিটার)
এইচএস ফার্মেসি (ফার্মাসি) জনপ্রিয় অ্যাকশন স্ট্রিট, বাগদাদ, ইরাক (প্রায়. 100 মিটার)
(গ্রামার স্কুল) (প্রায়. 351 মিটার)
ডাঃ. হুমাম মুথানা ক্লিনিক ডাঃ হুমাম মুথানা ডার্মাটোলজি, কসমেটোলজি এবং লেজার ক্লিনিক (চর্ম বিশেষজ্ঞ ologist) আমাল আল-শাবি রাস্তা, বাগদাদ 10001, ইরাক (প্রায়. 103 মিটার)
হাম্মাম মুথান্না ডার্মাটোলজি, কসমেটোলজি অ্যান্ড লেজার ক্লিনিকের ডা (চিকিৎসা কেন্দ্র) জনপ্রিয় অ্যাকশন স্ট্রিট, বাগদাদ, ইরাক (প্রায়. 114 মিটার)
আইউট সেন্টার (মদ পোশাকের দোকান) বাগদাদ, ইরাক (প্রায়. 296 মিটার)
পাওয়ার জিম (জিম) বাগদাদ, ইরাক (প্রায়. 298 মিটার)
আরবি লাইব্রেরি/ মুদ্রণ, প্রজনন এবং নকশার জন্য (টাইপিস্ট) বাগদাদ, ইরাক (প্রায়. 381 মিটার)
কাবাব ফালুজাহ রেস্টুরেন্ট (রেঁস্তোরা) বাগদাদ, ইরাক (প্রায়. 315 মিটার)

এইচএস ফার্মেসি আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে এল হাবুবি বেকারি, হাইপ ব্রাইড হল, ম্যাক সুস্বাদু রেস্তোরাঁ, দ্রুত বার্গার, আল-বাশা কফি শপ, ফ্যালাফেল স্বাস্থ্য এবং সুস্থতা, كوفي الهيبة, আলমিরিয়া উচ্চ বিদ্যালয়, অ্যাটর্নি মোস্তফা আল-আজ্জাভি, আমাজন বন নার্সারি, হুদা আল নুয়াইমি ফার্মেসি, গ্রীন বার্ড ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম কোম্পানি, ইন্টারনেটের জন্য জোহর, সুপরিচিত ফার্মেসি, আমরিয়া ভেটেরিনারি ক্লিনিক, মাকারেম আল-আমরিয়া, ফালাফেল ফালাফেল, খাও আর যাও আমরিয়া খাও আর যাও, সুস্বাদু খাবারের রেস্টুরেন্ট, ফালাফেল তারবোশ এবং আরো অনেক.

প্রায় 250 মিটার বিমানের দূরত্বের মধ্যে, এইচএস ফার্মেসি আরও কমপক্ষে 2 আরও ফার্মেসী হু। এইগুলো ফার্মেসী হু - হুদা আল নুয়াইমি ফার্মেসি, সুপরিচিত ফার্মেসি

রেটিং

3.5/5

যোগাযোগ

জানুন

জনপ্রিয় অ্যাকশন স্ট্রিট, বাগদাদ, ইরাক

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

এইচএস ফার্মেসি যোগাযোগের নম্বরটি কী?
এইচএস ফার্মেসি যোগাযোগের নম্বর 9647805499441 হয়
এইচএস ফার্মেসি রেটিং কি?
এইচএস ফার্মেসি রেটিং 3.5 5 টি তারার বাইরে রেটিং
এইচএস ফার্মেসি এর ঠিকানা কী
এইচএস ফার্মেসি এর ঠিকানা জনপ্রিয় অ্যাকশন স্ট্রিট, বাগদাদ, ইরাক.