হাজার জুতা এবং ব্যাগ

হাজার জুতা এবং ব্যাগ এক Bag shop যা হলো মধ্যে অবস্থিত. এই ইরাক এর 33 ব্যাগ দোকান এক. হাজার জুতা এবং ব্যাগ এর ঠিকানা বাগদাদ, ইরাক হয়হাজার জুতা এবং ব্যাগ আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।

হাজার জুতা এবং ব্যাগ আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

(ক্রীড়া পুষ্টি দোকান) (প্রায়. 222 মিটার)
(আইসক্রিমের দোকান) (প্রায়. 247 মিটার)
(ফার্মাসি) (প্রায়. 327 মিটার)
(পোশাকের দোকান) (প্রায়. 330 মিটার)
ثانوية الدورة الاهلية للبنات (বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান) বাগদাদ, ইরাক (প্রায়. 365 মিটার)
হাজার জুতা এবং ব্যাগ (ব্যাগের দোকান) বাগদাদ, ইরাক (প্রায়. 100 মিটার)
কুইন লেডি স্টোর (মহিলাদের পোশাক) বাগদাদ/আলডোরা/আবো টিরা সেন্ট, বাগদাদ, ইরাক (প্রায়. 389 মিটার)
(রেঁস্তোরা) (প্রায়. 403 মিটার)
পেডিয়াট্রিক অ্যান্ড কার্ডিওলজি ক্লিনিক ডাঃ আবদেল সালাম এবং ডাঃ বান ক্লিনিক (হাসপাতাল) আল-দৌরা, আবু তায়ারা সেন্ট, বাগদাদ, ইরাক (প্রায়. 229 মিটার)
(সুপার মার্কেট) (প্রায়. 178 মিটার)

হাজার জুতা এবং ব্যাগ আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে ডাঃ . আব্দুল সালাম/ শিশু বিশেষজ্ঞ, ভাল রেস্টুরেন্ট সম্পূর্ণরূপে, কম্পিউটার এবং ইলেকট্রনিক গেমের জন্য কুতাইবা অফিস, , ইয়ারিত মহিলাদের পোশাক কমপ্লেক্স, মিন্ট ফার্মেসি, আবিনাত আল উইসাম, হাজারা লাইব্রেরি, বৈদ্যুতিক যন্ত্রপাতির জন্য করম আল ফাহদ কমপ্লেক্স, বেবি মিল্ক সেন্টার, আল আলমি 2 ঘনীভূত পারফিউমের জন্য, রোজ প্লেন, সরঞ্জামের জন্য আবু রিম ব্যাকআপ, আমাদের পরিবারের রেস্টুরেন্ট এবং ক্যাফে, আরতাক চকলেট, মানারাত লেবানন মিষ্টি এবং পেস্ট্রি, পরিষ্কার গাড়ি কেন্দ্র, স্টার কিন্ডারগার্টেন, দ্য কনফিডেন্স পিলার কোম্পানি, ডোরা খেলনা এবং আরো অনেক.

প্রায় 250 মিটার বিমানের দূরত্বের মধ্যে, হাজার জুতা এবং ব্যাগ আরও কমপক্ষে 2 আরও ব্যাগ দোকান হু। এইগুলো ব্যাগ দোকান হু - হাজারা লাইব্রেরি,

রেটিং

0/5

যোগাযোগ

জানুন

বাগদাদ, ইরাক

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

হাজার জুতা এবং ব্যাগ এর ঠিকানা কী
হাজার জুতা এবং ব্যাগ এর ঠিকানা বাগদাদ, ইরাক.