ডাঃ. পোষা প্রাণীর চিকিৎসা ও বিক্রয়ের জন্য স্যাম পোষা প্রাণীর দোকান এবং পশুচিকিৎসা ক্লিনিক ডাঃ সামিম আল-বদরি

ডাঃ. পোষা প্রাণীর চিকিৎসা ও বিক্রয়ের জন্য স্যাম পোষা প্রাণীর দোকান এবং পশুচিকিৎসা ক্লিনিক ডাঃ সামিম আল-বদরি এক Veterinarian যা হলো মধ্যে অবস্থিত. এই ইরাক এর 149 পশুচিকিত্সকরা এক. ডাঃ. পোষা প্রাণীর চিকিৎসা ও বিক্রয়ের জন্য স্যাম পোষা প্রাণীর দোকান এবং পশুচিকিৎসা ক্লিনিক ডাঃ সামিম আল-বদরি এর ঠিকানা ফ্যামিলি মল এবং আল-মাসিফ স্ট্রিট টানেলের মধ্যে 100 মিটার রাস্তা ইরবিল কুর্দিস্তান, 44001, ইরাক হয়ডাঃ. পোষা প্রাণীর চিকিৎসা ও বিক্রয়ের জন্য স্যাম পোষা প্রাণীর দোকান এবং পশুচিকিৎসা ক্লিনিক ডাঃ সামিম আল-বদরি থেকে 9647500272022 যোগাযোগ করা যেতে পারে ওয়েব এ 51 পর্যালোচকদের দ্বারা ডাঃ. পোষা প্রাণীর চিকিৎসা ও বিক্রয়ের জন্য স্যাম পোষা প্রাণীর দোকান এবং পশুচিকিৎসা ক্লিনিক ডাঃ সামিম আল-বদরি কে 4 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

ডাঃ. পোষা প্রাণীর চিকিৎসা ও বিক্রয়ের জন্য স্যাম পোষা প্রাণীর দোকান এবং পশুচিকিৎসা ক্লিনিক ডাঃ সামিম আল-বদরি আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

শাহান للديکور (বিল্ডিং ডিজাইন সংস্থা) পারিবারিক মল, 100 mt. এরবিল, ইরাকের বিপরীত রাস্তা (প্রায়. 134 মিটার)
(পেইন্ট স্টোর) (প্রায়. 244 মিটার)
Ravenol ইরাক HnerCo (তেল স্টোর) ব্রায়াতি ইরবিল কুর্দিস্তান অঞ্চল, ইরাক (প্রায়. 157 মিটার)
Esporta অবসর কেন্দ্র (জিম) 100M রোড, সাফিন 1 বিটুইন ফ্যামিলি মল এবং পিরমাম সেন্ট, ইরবিল 44001, ইরাক (প্রায়. 288 মিটার)
জার্মান অটো সেন্টার (গাড়ি মেরামতি এবং রক্ষণাবেক্ষণ) উত্তর শিল্প এলাকা, পুরানো লরি শোরুম রাস্তার পিছনে Esporta স্পোর্ট সেন্টার এরবিল কুর্দিস্তান অঞ্চল, 00964, ইরাক (প্রায়. 294 মিটার)
ডাঃ সাম আল-বদরী ডাঃ সাম পোষা প্রাণীর দোকান এবং পশুচিকিৎসা ক্লিনিক 1 (পোষা প্রাণীর দোকান) 100 মেট্রিক স্ট্রিট, এরবিল 00964, ইরাক (প্রায়. 195 মিটার)
2in1 এরবিল (রেঁস্তোরা) Esporta buld, 100 মিটার, Erbil 44001, ইরাক (প্রায়. 254 মিটার)
ডাঃ. পোষা প্রাণীর চিকিৎসা ও বিক্রয়ের জন্য স্যাম পোষা প্রাণীর দোকান এবং পশুচিকিৎসা ক্লিনিক ডাঃ সামিম আল-বদরি (পশুচিকিত্সক) ফ্যামিলি মল এবং আল-মাসিফ স্ট্রিট টানেলের মধ্যে 100 মিটার রাস্তা ইরবিল কুর্দিস্তান, 44001, ইরাক (প্রায়. 100 মিটার)
পোষা প্রাণী D.samam Badri ক্রয় বিক্রয়ের জন্য স্বাস্থ্যকর চিকিত্সা কেন্দ্র (পোষা প্রাণীর দোকান) ইরবিল, ইরাক (প্রায়. 177 মিটার)
ক্লাসডেকোর কো. (রান্নাঘর সরবরাহের দোকান) 100 پاـــو نـــےـــ, ইরবিল, ইরাক (প্রায়. 272 মিটার)

ডাঃ. পোষা প্রাণীর চিকিৎসা ও বিক্রয়ের জন্য স্যাম পোষা প্রাণীর দোকান এবং পশুচিকিৎসা ক্লিনিক ডাঃ সামিম আল-বদরি আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে দরদশা ক্যাফে, আরজিন হাসপাতাল, ফ্যামিলি পার্ক, বারেওয়াবরায়তে শরবণ্য ৩, আরজিন নাপিতের দোকান, , , ওয়েস্ট ল্যান্ড ট্রাভেল, د.صميم البدري ড.সাম পোষা প্রাণীর দোকান এবং পশুচিকিত্সা ক্লিনিক 1, اسواق کامران, , বায়েহ জায়েদই যথেষ্ট, নেতৃত্ব কম, জি সার্ভিস রেভেনল, মনজা বাজার, কিলো মিশ্রিত করুন, বরদান রেস্টুরেন্ট এবং আরো অনেক.

রেটিং

4/5

যোগাযোগ

জানুন

ফ্যামিলি মল এবং আল-মাসিফ স্ট্রিট টানেলের মধ্যে 100 মিটার রাস্তা ইরবিল কুর্দিস্তান, 44001, ইরাক

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

ডাঃ. পোষা প্রাণীর চিকিৎসা ও বিক্রয়ের জন্য স্যাম পোষা প্রাণীর দোকান এবং পশুচিকিৎসা ক্লিনিক ডাঃ সামিম আল-বদরি যোগাযোগের নম্বরটি কী?
ডাঃ. পোষা প্রাণীর চিকিৎসা ও বিক্রয়ের জন্য স্যাম পোষা প্রাণীর দোকান এবং পশুচিকিৎসা ক্লিনিক ডাঃ সামিম আল-বদরি যোগাযোগের নম্বর 9647500272022 হয়
ডাঃ. পোষা প্রাণীর চিকিৎসা ও বিক্রয়ের জন্য স্যাম পোষা প্রাণীর দোকান এবং পশুচিকিৎসা ক্লিনিক ডাঃ সামিম আল-বদরি রেটিং কি?
ডাঃ. পোষা প্রাণীর চিকিৎসা ও বিক্রয়ের জন্য স্যাম পোষা প্রাণীর দোকান এবং পশুচিকিৎসা ক্লিনিক ডাঃ সামিম আল-বদরি রেটিং 4 5 টি তারার বাইরে রেটিং
ডাঃ. পোষা প্রাণীর চিকিৎসা ও বিক্রয়ের জন্য স্যাম পোষা প্রাণীর দোকান এবং পশুচিকিৎসা ক্লিনিক ডাঃ সামিম আল-বদরি এর ঠিকানা কী
ডাঃ. পোষা প্রাণীর চিকিৎসা ও বিক্রয়ের জন্য স্যাম পোষা প্রাণীর দোকান এবং পশুচিকিৎসা ক্লিনিক ডাঃ সামিম আল-বদরি এর ঠিকানা ফ্যামিলি মল এবং আল-মাসিফ স্ট্রিট টানেলের মধ্যে 100 মিটার রাস্তা ইরবিল কুর্দিস্তান, 44001, ইরাক.