এক Medical clinic যা হলো মধ্যে অবস্থিত. এই ইরাক এর 754 মেডিকেল ক্লিনিক এক. এর ঠিকানা হয় থেকে 9647809017489 যোগাযোগ করা যেতে পারে আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 2 পর্যালোচকদের দ্বারা কে 5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

না আলবাকার ফার্মেসি (জৈব ড্রাগের দোকান) নাজাফ, ইরাক (প্রায়. 425 মিটার)
কর্নাক ফার্মেসি (ফার্মাসি) আল ইসকান সেন্ট, নাজাফ, ইরাক (প্রায়. 412 মিটার)
ওম আলবানীনের আশীর্বাদের দোকান (হোম সামগ্রীর দোকান) আল ইসকান সেন্ট, কুফা, ইরাক (প্রায়. 400 মিটার)
(ভাষা স্কুল) (প্রায়. 338 মিটার)
মুসলিম বিন আকিল হেলথ চ্যারিটেবল ফাউন্ডেশন (দানশীলতা) আল ইসকান সেন্ট, নাজাফ, ইরাক (প্রায়. 145 মিটার)
প্লাস্টিক সার্জারির জন্য কধুম শাবা ক্লিনিকের অধ্যাপক ড. কধুম শাবা (প্লাস্টিক সার্জন) আল-নুবালা মানি ট্রান্সফার কোম্পানি স্ট্রিট, আল ইসকান সেন্ট, নাজাফ 54001, ইরাক (প্রায়. 326 মিটার)
(চর্ম বিশেষজ্ঞ ologist) (প্রায়. 380 মিটার)
(চিকিৎসা কেন্দ্র) (প্রায়. 100 মিটার)
(ইলেকট্রনিক্স দোকান) (প্রায়. 268 মিটার)
টিকমা কোম্পানি (ইলেকট্রনিক্স দোকান) নাজাফ, ইরাক (প্রায়. 189 মিটার)

আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে প্লাস্টিক সার্জারির জন্য ডাঃ কাজেম শেবা ক্লিনিক প্র. কদুম শাবার প্রাইভেট ক্লিনিক, আল ইদ্রিসি মেডিকেল কমপ্লেক্স, রোজ ঘোসন ফার্মেসি, আল মায়াসিন ফার্মেসি, আল রওনাক ফার্মেসি, বিশেষজ্ঞ প্যাথলজিক্যাল ল্যাবরেটরি বিশ্লেষণ করেন প্রিন্স, আলমীর প্রাইভেট হাসপাতাল, আঠারি স্মার্ট কার্ড অফিস, মুহান্নাদ এক্সেসরিজ শোরুম, মুহম্মদ আবদুল-আমির আল-তাইয়ার, ডাঃ হুসাইন আল-হামামী চক্ষু ক্লিনিক আলহাম্মামী চক্ষু ক্লিনিক, আলী রহিম আল খাফাজি ক্লিনিকের ডা, হায়দার আল-তালকানি ক্লিনিকের ডা, ডাঃ হুসরিন আলহাম্মামি চক্ষু চিকিৎসালয়, বাবেল ফার্মেসি এবং আরো অনেক.

প্রায় 250 মিটার বিমানের দূরত্বের মধ্যে, আরও কমপক্ষে 2 আরও মেডিকেল ক্লিনিক হু। এইগুলো মেডিকেল ক্লিনিক হু - আল ইদ্রিসি মেডিকেল কমপ্লেক্স, মুহম্মদ আবদুল-আমির আল-তাইয়ার

রেটিং

5/5

যোগাযোগ

জানুন

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

যোগাযোগের নম্বরটি কী?
যোগাযোগের নম্বর 9647809017489 হয়
রেটিং কি?
রেটিং 5 5 টি তারার বাইরে রেটিং