আল-হাদ্দাদ জিম

আল-হাদ্দাদ জিম এক Gym যা হলো মধ্যে অবস্থিত. এই ইরাক এর 1600 জিম এক. আল-হাদ্দাদ জিম এর ঠিকানা নামহীন রোড, ইরাক হয়আল-হাদ্দাদ জিম আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।

আল-হাদ্দাদ জিম আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

(জৈব দোকান) (প্রায়. 359 মিটার)
(কিন্ডারগার্টেন স্কুল) (প্রায়. 355 মিটার)
ইমাম জাফর আল-সাদিক বিশ্ববিদ্যালয় (বেসরকারি বিশ্ববিদ্যালয়) বাগদাদ, ইরাক (প্রায়. 353 মিটার)
আর্সেনাল সেন্টার (ইন্টারনেট বিপণন পরিষেবা) বাগদাদ, ইরাক (প্রায়. 317 মিটার)
আলী ফয়সাল ডা আলী ফয়সাল (চর্ম বিশেষজ্ঞ ologist) কায়রো পাড়া / ইমাম আল-সাদিক বিশ্ববিদ্যালয়ের সামনে / হাবিব বিন মাজাহির মসজিদের পাশে, বাগদাদ, ইরাক, 00964, ইরাক (প্রায়. 252 মিটার)
(ইলেকট্রনিক্স দোকান) (প্রায়. 295 মিটার)
সেকেন্ডারি পাওয়ার স্টেশনের ইঞ্জিনিয়ারিং 33 কেভি..... এক্সিকিউশন / পরীক্ষা / রক্ষণাবেক্ষণ (তড়িৎ প্রকৌশলী) বাগদাদ গেট ওল্ড, মোহাম্মদ আল-কাসিম এক্সপি, বাগদাদ 00964, ইরাক (প্রায়. 328 মিটার)
কেনটাকি চিকেন রিং (রেঁস্তোরা) বাগদাদ, ইরাক (প্রায়. 275 মিটার)
ইমাম সাদিক (আ.) বিশ্ববিদ্যালয় (বেসরকারি বিশ্ববিদ্যালয়) বাগদাদ, ইরাক (প্রায়. 288 মিটার)
আল-হাদ্দাদ জিম (জিম) নামহীন রোড, ইরাক (প্রায়. 100 মিটার)

আল-হাদ্দাদ জিম আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে রেমাস বাজার, হাউসের কেন্দ্র, স্ন্যাপ ফিটনেস জিম, নূর আল আসিমাহ ফার্মেসি অ্যান্ড ক্লিনিক, খালেদের সেবা, ভাড়া বাজার, কোবরা মার্কেট, কোম্পানি বিশ্ব অর্থনীতি বৈদ্যুতিক যন্ত্রপাতি, পরিবারের, মত্তম ও কফি বারিস, কফি শুব এবং টুনাইট মিট, রিতাজ টেলিকম, ইমাম সাদিক বিশ্ববিদ্যালয়, পিসিভিল বাগদাদ, ডি ক্লিনিক। দিয়া হুসেইন আল-আসাদি (কিডনি রোগ), سوق الغزل لمستلزمات الحيوانات الاليفه, আর্থলিংক প্রকাশক, ইমাম জাফর আল সাদিক বিশ্ববিদ্যালয় "সালাম", ইয়াসির সাবাহ ফার্মেসি, নূর আল-আসিমাহ মেডিকেল ক্লিনিক ও ফার্মেসি, পোষা প্রাণী এবং সরবরাহের জন্য স্পিনিং বাজার, আরবি কফি এবং আরো অনেক.

প্রায় 200 মিটার দূরে, অন্য Gym হয় - স্ন্যাপ ফিটনেস জিম

রেটিং

0/5

যোগাযোগ

জানুন

নামহীন রোড, ইরাক

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

আল-হাদ্দাদ জিম এর ঠিকানা কী
আল-হাদ্দাদ জিম এর ঠিকানা নামহীন রোড, ইরাক.